বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

জীবনযাত্রা
  >
ফ্যাশন

রাতের পোশাক

নিউজজি ডেস্ক ২৫ জুন , ২০১৮, ০০:৪৬:৩৫

  • রাতের পোশাক

রাতে এমন পোশাক পড়ে ঘুমোনো দরকার, যাতে শরীরে একটুও অস্বস্তি না হয়। মানে হালকা পোশাক। হালকাও বটে, আরামদায়কও বটে, আর স্টাইলিশ। অনলাইনে খুব সহজেই পেয়ে যাবেন। দামও বাজেটের মধ্যেই দেখুন।  

১. শার্ট উইথ পাজামা শার্ট ও পাজামা 

প্রচণ্ড গরমের দিনে এর’ম একটা সুতির শার্ট প্যান্ট বেশ আরামদায়ক। নানা রকম ফ্লোরাল প্রিন্ট, পোলকা ডট প্রিন্ট আর বিভিন্ন সুন্দর প্রিন্ট পেয়ে যাবেন। এগুলো পিওর কটন। তাই দাম একটু বেশী পড়বে। মোটামুটি ৬০০ থেকে ৯০০ এর মধ্যে পেয়ে যাবেন। শুধু রাতে নয়, বাড়িতে সারাদিন অনায়াসে পরেও কাজ করতে পারবেন। 

২. লং স্লীভ সিল্ক নাইট ড্রেস শার্ট উইথ পাজামা সেট 

নাইট ড্রেস বাজারে এসে গেছে এই লং স্লীভ সিল্কের শার্ট ও পায়জামা। যারা একঘেয়ে সুতির না পড়ে কিছু অন্যরকম ট্রাই করতে চান, তারা দেখতেই পারেন। বেশ স্টাইলিশ। সুতি না হলেও এগুলি বেশ হালকা কাপড়। বেশ আরামদায়ক। বাড়িতে সারাদিন পরে থাকতেই পারেন। এরকম সিল্ক নাইট স্যুট ওই ৩০০ থেকে ৬০০ পর্যন্ত, বিভিন্ন দামে ও বিভিন্ন ডিজাইনে পেয়ে যাবেন। 

৩. লেস কিমোনো নাইট ড্রেস 

লেস কিমোনো নাইট ড্রেস আপনার বিশেষ মানুষটিকে হঠাৎ সারপ্রাইজ দিয়ে দিন, এরকম একটা সুন্দর লেস কিমোনো নাইট ড্রেসের সঙ্গে। এখন বিভিন্ন ডিজাইনের কিমোনো নাইট ড্রেস বাজারে এসেছে। এটা লেস কিমোনো। এরকমই সিল্ক বা সুতির কিমোনোও পেয়ে যাবেন। অনলাইনে প্রচুর ভ্যারাইটিও পাবেন। দাম দেখবেন মোটে ৫০০ থেকে ৯০০ টাকা। 

৪. বেবি ডল নাইট ড্রেস 

বেবি ডল নাইট ড্রেস রাতের অন্তরঙ্গ মুহূর্তকে আরও বেশী সুন্দর করে তুলতে, ট্রাই করুন এরকম একটি বেবি ডল নাইট ড্রেস। প্রচুর বেবি ডল নাইট ড্রেস অনলাইনে পেয়ে যাবেন। এগুলি সিল্ক এবং লেস কাপড়ের হয়। দেখতেও বেশ সুন্দর আর আরামদায়কও বটে। প্রচণ্ড গরমের রাতে এরকম একটি বেবি ডল নাইট ড্রেসের থেকে আরাদায়ক বোধহয় আর কিছু হয় না। মোটামুটি ৬০০ থেকে ৮০০ টাকা দাম।

 ৫. শর্ট নাইটি শর্ট 

নাইট ড্রেস বড় লম্বা নাইটি তো অনেক পরলেন, এবার বরং ট্রাই করুন এরকম শর্ট নাইটি! বিভিন্ন ডিজাইন পেয়ে যাবেন। পিঠে ক্রিস-ক্রস বা অন্যান্য নানারকম ব্যাক ডিজাইনের সঙ্গে পকেট কিন্তু দারুন মানাবে। অনলাইনে প্রচুর ভ্যারাইটিও পাবেন। সুতির শর্ট নাইটির দাম শুরু ৪০০ থেকে। গেঞ্জি কাপড়ও পেয়ে যাবেন। 

৬. নাইট ড্রেস উইথ রোব নাইট ড্রেস 

সাথে রোব নাইট ড্রেস আর রোব রাতে একসাথে পরতে চান? তাহলে কিন্তু বিভিন্ন ধরণের প্রচুর সেট পেয়ে যাবেন। আবার এরকম সেট না নিতে চাইলে, শুধু নাইট ড্রেস এবং রোব আলাদাও পেয়ে যাবেন। সাটিন কাপড়ের। রোবগুলি সুতির, লেস, সিল্কের ইত্যাদি নানারকম পাবেন। এগুলির দাম নির্ভর করে কাপড়ের ওপর। তবে মোটামুটি ৬০০ থেকে ১০০০ এর মধ্যে ভালো কোয়ালিটির পেয়ে যাবেন।

 ৭. স্প্যাগেটি টপ উইথ শর্টস 

স্প্যাগেটি টপ উইথ শর্টস রাতে অনেকেই লং প্যান্ট পড়ে ঘুমোতে চান না। তাঁদের জন্য এরকম দারুণ স্প্যাগেটি টপ আর শর্ট প্যান্টের অপশন নিয়ে এলাম আমরা। আরামদায়কও বটে! আর তাছাড়া ভালো সুতির ও সাটিন কাপড়ের পেয়ে যাবেন। অনলাইনে প্রচুর ডিজাইন পাবেন। দাম মোটে ৭০০ থেকে ৯০০ টাকার মধ্যে। 

তথ্য ও ছবি – ইন্টারনেট 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers