বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

জীবনযাত্রা
  >
ফ্যাশন

সানগ্লাসে ফ্যাশন, ফ্যাশনে সানগ্লাস

নিউজজি ডেস্ক ১৪ জুলাই , ২০১৮, ১৫:২৬:০৪

  • সানগ্লাসে ফ্যাশন, ফ্যাশনে সানগ্লাস

গরমে ফ্যাশন সচেতন তরুণদের চাই সানগ্লাস। আর সেটা হালফ্যাশনের হলে তো কথাই নেই। সানগ্লাসের সঠিক রঙ ও আকার নির্বাচন করতে পারলেই নিজেকে সবার মধ্যে আলাদা করে ফুটিয়ে তোলা যায়। এটা হচ্ছে সেই ফ্যাশন অনুষঙ্গ, যা আপনার অতি সাধারণ পোশাকটিকেও ফ্যাশনেবল হিসেবে ফুটিয়ে তুলতে পারে। 

সরাসরি চোখে রোদ লাগা ক্ষতিকর। চোখে রোদ পড়লে আমরা চোখ সংকুচিত করে তাকাই। ফলে চোখের চারপাশের নরম চামড়ায় দ্রুত ভাঁজ পড়ে। ফলে এ থেকে সুরক্ষা পেতেও সানগ্লাস বেশ উপকারী। 

সানগ্লাস একটু বড় হওয়া ভালো। যাঁদের মুখ একটু বড়, তাঁরা অবশ্যই বড় সানগ্লাস ব্যবহার করবেন। এতে মুখ ছোট দেখাবে। যাঁদের মুখ ছোট, তাঁরা চিকন আকৃতি বেছে নেবেন। 

যাদের ত্বকের রং গাঢ় তাঁরা কালো, কফি, গাঢ় বাদামি রঙের চশমা পরলে ভালো দেখায়। যাঁদের গায়ের রং উজ্জ্বল তাঁরা বেগুনি, সাদা, গোলাপি, লাল রং পরলে ভালো দেখায়। 

সানগ্লাস ব্যবহারের পর পরিষ্কার সুতি কাপড় দিয়ে মুছে রাখবেন। মাঝেমধ্যে পানি দিয়েও ধুয়ে নেওয়া যেতে পারে। 

বিভিন্ন ব্র্যান্ডের মধ্যে রেব্যান, ফার্স্ট ট্র্যাক, লুইস বাটন, গুচি, আরমানি, আমেরিকান অপটিক্যালের চাহিদা রয়েছে। এদের মধ্যে রেব্যানের দাম পড়বে ১৬ হাজার থেকে ৩০ হাজারের মধ্যে। ফার্স্ট ট্র্যাক ২ হাজার থেকে ১৭ হাজারের মধ্যে। আর গুচি এবং আরমানি সানগ্লাসগুলোর দাম ৩ হাজার থেকে ১৪ হাজার টাকা। আর সাশ্রয়ী মূল্যে চশমা কিনতে চাইলে প্রথমেই যেই জায়গাটির নাম মনে আসে তা হলো এলিফ্যান্ট রোড। এখানে আপনি ১৫০ থেকে শুরু করে ৬ হাজার টাকা দামের মধ্যে সানগ্লাস পাবেন। এ ছাড়া নিউমার্কেট, ফার্মগেট, সীমান্ত স্কয়ার, বিজয় নগরসহ বিভিন্ন শপিং মলে পাওয়া যাবে বিভিন্ন ধরনের সানগ্লাস। এখানে আপনি বিভিন্ন ব্র্যান্ডের রেপ্লিকা সানগ্লাস পাবেন। ঘরে বসে অনলাইনেও বেছে নিতে পারেন আপনার পছন্দের গ্লাস। 

ওপাল ফ্যাশন ওয়্যার, অল আন্ডার শি, কার্ট বিডি, অটাম, চশমা বিডি ডটকমের পেজে গিয়ে সানগ্লাস বেছে নিতে পারেন।

ছবি ও তথ্য – ইন্টারনেট 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers