বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

গণমাধ্যম

বাকৃবিসাসের সভাপতি মিরাজ, সম্পাদক জাহিদ

নিউজজি ডেস্ক ২৮ জানুয়ারি , ২০২১, ২০:৩৮:৪৮

  • সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০২১ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়।

১৫ সদস্য বিশিষ্ট ওই কমিটিতে সভাপতি হিসেবে দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবুল বাশার মিরাজ এবং সাধারণ সম্পাদক হিসেবে দা ডেইলি সান পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জাহিদ হাসান নির্বাচিত হন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মো. শাহীন সরদার (দৈনিক যুগান্তর), যুগ্ম সম্পাদক আশিকুর রহমান (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ রাকিবুল হাসান (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান (খোলা কাগজ), দপ্তর সম্পাদক মো. রাফি উল্লাহ (বার্তাবাজার), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আতিকুর রহমান (ভার্সিটি ভয়েস), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানিউল করিম জীম (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুসাদ্দিকুল ইসলাম তানভীর (আওয়ার ভয়েস অনলাইন)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মোফাজ্জল হোসেন (দৈনিক জনকণ্ঠ) এবং মো. নাবিল তাহমিদ (দৈনিক ইত্তেফাক)। এছাড়া, কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মুসফিকুর রহমান সিফাত (দ্যা নিউ এইজ), মো. আবদুল আউয়াল মিয়া (বাংলা ট্রিবিউন) এবং মো. শাহরিয়ার আমিন (দৈনিক আমাদের সময়)।

উল্লেখ্য, নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সমিতির সদ্য বিদায়ী সভাপতি মো. নাবিল তাহমিদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু ও সাবেক সহ সভাপতি আতাউল গণি দায়িত্ব পালন করেন।

নিউজজি/আইএইচ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers