রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮ , ১৭ সফর ১৪৪৩

গণমাধ্যম

নেক্সাস টিভির যাত্রা শুরু ৩০ জুলাই

নিউজজি প্রতিবেদক ২৯ জুলাই , ২০২১, ০১:৪৭:৩২

154
  • নেক্সাস টিভির যাত্রা শুরু ৩০ জুলাই

ঢাকা: ‘জীবনের বন্ধন’ স্লোগান নিয়ে শুক্রবার (৩০ জুলাই) শুরু হতে যাচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল নেক্সাস টিভির বাণিজ্যিক সম্প্রচার। সম্প্রচার শুরু করতে এরইমধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যা ছয়টায় অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের ঘোষণার মধ্য দিয়ে শুরু হবে নতুন এ গণমাধ্যমের আনুষ্ঠানিক যাত্রা।

নেক্সাস টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সানাউল্লাহ স্বাক্ষরিত আমন্ত্রণ পত্রে বলা হয়, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখার প্রত্যয়ে আসছে নন-ফিকশন স্যাটেলাইট চ্যানেল নেক্সাস টেলিভিশন। টিভিতে আমরা প্রতিদিন তুলে ধরবো দেশের সুখ-সমৃদ্ধির গল্প, মানুষের বেঁচে থাকা ও ঘুরে দাঁড়ানোর লড়াই, তারুণ্যের শক্তি, নারীর এগিয়ে চলাসহ নানা বিষয়।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, আপাতত অল্পকিছু এলাকায় নেক্সাস টিভির সম্প্রচার দেখা যাবে। রাজধানীর সব এলাকা এবং সারাদেশে এই চ্যানেলের অনুষ্ঠান দেখতে কিছুটা সময় লাগবে। তবে যত দ্রুত সম্ভব দেশের সব জায়গায় চ্যানেলটির সম্প্রচারের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশের টেলিভিশন জগতে নেক্সাস টিভি নতুন কিছু যুক্ত করতে পারবে বলে আশা করছেন এর নীতি নির্ধারকরা।

দেশের প্রথম নন-ফিকশন টিভি চ্যানেল হতে যাচ্ছে নেক্সাস টিভি। এতে সংবাদ, নাটক, সিনেমা ও মিউজিক্যাল শো থাকবে না। কারেন্ট অ্যাফেয়ার্সভিত্তিক লাইভ ও রেকর্ডেড অনুষ্ঠান প্রচারিত হবে এই টিভিতে। প্রতিদিন একটি থিমের ওপর ভিত্তি করে সারাদিনের অনুষ্ঠান সাজানো হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।  

উল্লেখ্য, নেক্সাস টিভির মালিকানায় রয়েছে দেশের শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান এস. আলম গ্রুপ।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers