শুক্রবার, ৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭ , ২১ রজব ১৪৪২

অন্যান্য
  >
করোনাভাইরাস

করোনা আক্রান্ত সাংসদ জোহরা আলাউদ্দিন

মৌলভীবাজার প্রতিনিধি ১৭ জানুয়ারি , ২০২১, ০০:৩৪:৩৮

  • করোনা আক্রান্ত সাংসদ জোহরা আলাউদ্দিন

মৌলভীবাজার: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন। উন্নত চিকিৎসার জন্য শনিবার (১৬ জানুয়ারি) রাতে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আনা হচ্ছে।

বিষয়টি শনিবার রাত সাড়ে ৯টায় নিশ্চিত করেছেন জোহরা আলাউদ্দিনের ব্যক্তিগত সহকারী রাশেদ চৌধুরী। তিনি জানান, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে জোহরা আলাউদ্দিনের অ্যান্টিজেন টেস্ট করানো হলে ফল পজিটিভ আসে। তখন তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে আইসোলেশনে রাখা হয়। তবে উন্নত চিকিৎসার জন্য এখন তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আনা হচ্ছে। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। জোহরা আলাউদ্দিনের সুস্থতার জন্য মৌলভীবাজার-হবিগঞ্জসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. পার্থ সারথী দত্ত কানুনগো বলেন, জোহরা আলাউদ্দিনের বড় ধরনের কোনো উপসর্গ নেই। কয়েকদিন ধরে হালকা জ্বর ও মাথা ব্যথায় ভুগছিলেন। এ অবস্থায় তার অ্যান্টিজেন টেস্ট করালে ফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাকে আইসোলেশনে রাখা হয়। পরে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরো জানান, বড় ধরনের উপসর্গ না থাকলেও সিটিস্ক্যান পরীক্ষায় তাঁর ফুসফুস ৩০ শতাংশ আক্রান্ত পাওয়া গেছে। এ অবস্থায় বিশেষজ্ঞ চিকিৎসকেরা বোর্ড মিটিংয়ে বসে তাকে করোনার সকল প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিতকরণে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

উল্লেখ্য, সৈয়দা জোহরা আলাউদ্দিন সংরক্ষিত নারী আসনের (মৌলভীবাজার-হবিগঞ্জ) সংসদ সদস্য। তিনি মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক। তিনি কুলাউড়ার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিন চৌধুরীর স্ত্রী। তিনি মৌলভীবাজার পৌর শহরের কাজিরগাঁও এলাকার বাসিন্দা। তাঁর গ্রামের বাড়ি শহরতলীর বালিকান্দিতে। তিনি জাতীয় মহিলা সংস্থার মৌলভীবাজারের সাবেক চেয়ারম্যান।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers