শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮ , ১৩ জিলহজ ১৪৪২

অন্যান্য
  >
করোনাভাইরাস

ঝিনাইদহে করোনায় আরো ৪ জনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি ২১ জুন , ২০২১, ১৪:৩৩:০১

  • ঝিনাইদহে করোনায় আরো ৪ জনের মৃত্যু

ঝিনাইদহ: গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ সদস্যসহ আরো চারজনের মৃত্যু হয়েছে। রোববার সকাল থেকে সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় বলে জানান হাসপাতালের তত্বাবধায়ক হারুন অর রশিদ। তাদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছে।

এনিয়ে জেলায় মোট ৭০ জনের মৃত্যু হয়। এছাড়া গত ২৪ ঘণ্টায় ২০৫ জনের পরীক্ষায় ৯৫ জনের পজিটিভ এসেছে। শনাক্তের হার ৪৬ দশমিক ৩৫ শতাংশ। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হল তিন হাজার ৪৯১ জন।

সিভিল সার্জন সেলিনা বেগম এ তথ্য নিশ্চিত করে জানান, এখন ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা ওয়ার্ডে ৫০ জন চিকিৎসাধীন আছে। অক্সিজেনের চাহিদা বাড়ায় ঘাটতির আশংকা করা হচ্ছে।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিবুর সাত্তার জানান, গ্রামে জ্বর-সর্দিসহ বিভিন্ন উপসর্গ দেখা দিলেও মানুষ পরীক্ষা করাচ্ছে না। অবস্থা সংকটজনক হলে হাসপাতালে আসছে।

গত এক সপ্তাহে উপসর্গ নিয়ে হাসপাতালে আসার পথে এক কলেজ শিক্ষকসহ তিনজন মারা গেছে বলে জানান তিনি।

সরেজমিনে দেখা গেছে, সদর হাসপাতাল ও উপজেলা হাসপাতালগুলোয় পরীক্ষার জন্য ভিড় বেড়েছে। সকাল থেকে পরীক্ষার জন্য লম্বা লাইন পড়ছে। করোনায় মৃত্যু ও সংক্রমণ বাড়লেও মানুষ স্বাস্থ্যবিধি মানছে না। মাস্ক ছাড়াই হাটবাজারে ঘোরাঘুরি করছে। নিরাপদ দূরত্ববিধি মানছে না।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers