মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

অন্যান্য
  >
করোনাভাইরাস

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি ২৮ জুলাই , ২০২১, ১৩:২৫:৪১

114
  • ইন্টারনেট থেকে

বগুড়া: করোনা ও উপসর্গ নিয়ে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন এবং উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেছেন। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ১০৬ জন ও সুস্থ হয়েছেন ১৬৫ জন।

বুধবার (২৮ জুলাই) বেলা ১১টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে মাহফুজার রহমান ও গৌরী পাল, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রুনা হক, আবুল কালাম আজাদ ও সুফিয়া খানম এবং বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে আজিজার রহমান মারা গেছেন। অপরদিকে করোনা উপসর্গে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চারজন ও মোহাম্মাদ আলী হাসপাতালে ৯ জন মারা গেছেন।

ডেপুটি সিভিল সার্জন ডা. তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ৪৯৪ নমুনায় নতুন করে আরও ১০৬ জন শনাক্ত হয়েছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৪৯ জন, জিন এক্সপার্ট মেশিনে ৮ নমুনায় ৩ জন, অ্যান্টিজেন পরীক্ষায় ১৭৩ নমুনায় ৪০ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩১ নমুনায় ১৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২১ দশমিক ৪৫ শতাংশ। এদের মধ্যে সদরে ৬৩, শাজাহানপুরে ১১, শেরপুরে ৭, কাহালুতে ৫, ধুনটে ৫, গাবতলীতে ৫, শিবগঞ্জে ৩, সারিয়াকান্দিতে ২, সোনাতলায় ২, দুপচাঁচিয়ায় ২ এবং নন্দীগ্রামে একজন রয়েছে।

ডা. তুহিন জানান, গত ২৪ ঘন্টায় জেলায় করোনা থেকে ১৬৫ জন সুস্থতা লাভ করেছেন। জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৫০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ১১১ জন এবং ৫৫১ জন মারা গেছে। এ ছাড়া জেলায় ১ হাজার ৮৫৫ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers