রবিবার, ৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭ , ২৩ রজব ১৪৪২

অন্যান্য
  >
করোনাভাইরাস

বিনামূল্যে দিচ্ছেন মমতা ব্যানার্জি

নিউজজি ডেস্ক ১১ জানুয়ারি , ২০২১, ১২:২২:৩৩

  • বিনামূল্যে দিচ্ছেন মমতা ব্যানার্জি

ঢাকা: পশ্চিমবঙ্গের রাজ্যবাসীকে বিনামূল্যে করোনা টিকা দেওয়ার ব্যবস্থা করা হবে বলে ঘোষণা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। রোববার (১০ জানুয়ারি) পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার পুলিশ কর্তা ও স্বাস্থ্য কর্মকর্তাদের কাছে মুখ্যমন্ত্রীর লেখা এক চিঠিতে তিনি এ ঘোষণা দেন।

চিঠিতে মুখ্যমন্ত্রী লেখেন, “আপনি জানেন কোভিড-১৯ ভ্যাকসিন আসতে চলেছে। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের সরকার রাজ্যের সমস্ত মানুষের কাছে সম্পূর্ণ বিনামূল্যে এই ভ্যাকসিন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছে।"

মমতা ব্যানার্জি আরও লেখেন, “কোভিড-১৯ মোকাবিলায় একজন কোভিড যোদ্ধা হিসেবে আপনি ও রাজ্যের সকল পুলিশ কর্মী, হোমগার্ড, অসামরিক প্রতিরক্ষা স্বেচ্ছাসেবক, সংশোধনাগার কর্মী, দুর্যোগ মোকাবিলা দপ্তরে নিযুক্ত কর্মী যেভাবে সর্বশক্তি দিয়ে মানুষের পাশে থেকে তাদের সহায়তা করেছেন এবং তাদের সেবা করে চলেছেন তাদের এবং তাদের পরিবারকে কুর্নিশ জানাই।’

‘...জীবন মৃত্যুকে পায়ে ভৃত্য করে আপনারা যেভাবে সবসময় কোভিড-১৯ মোকাবিলায় মানুষের পাশে থেকেছেন, তাদের সহায়তা করেছেন তাকে সম্মান জানিয়ে অগ্রাধিকারের ভিত্তিতেই আমাদের সরকারের তরফে আপনার কাছে এই ভ্যাকসিন যথাসময়ে পৌঁছে দেওয়া হবে। আমরা চাই আপনি আপনি ও আপনার পরিবার সবসময় ভাল থাকুন ও সুস্থ থাকুন।’

পশ্চিমবঙ্গের বাঁকুড়া, পুরুলিয়া, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, বীরভূম, মুর্শিদাবাদ, পশ্চিম বর্ধমানের পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তাদের কাছে মুখ্যমন্ত্রীর এই চিঠি গিয়ে পৌঁছেছে।

এদিকে মমতা ব্যানার্জির দেওয়া এই ঘোষণা সমালোচনা করে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন, “সামনেই বিধানসভার নির্বাচন। সেই নির্বাচনের কথা মাথায় রেখেই রাজ্যের সব মানুষকেই তিনি বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়ার কথা বলেছেন। কেন্দ্র সরকারের প্রতিটি প্রকল্পের নাম রাজ্য সরকার বদল করেছে। তাই ভুল করে আবার রাজ্য সরকার এই ভ্যাকসিনের নাম ‘টিকাশ্রী’ বলে চালিয়ে না দেন।"

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers