শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭ , ১৪ রজব ১৪৪২

অন্যান্য
  >
করোনাভাইরাস

৭০ বছরের বন্ধন ভাঙল করোনাভাইরাস

আন্তর্জাতিক ডেস্ক ২২ জানুয়ারি , ২০২১, ১৬:৪৫:৫৬

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: একসঙ্গে ৭০ বছর সংসার করেছেনে ডিক ও শার্লি। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালের বেডে এমনই এক মধুর সম্পর্কের ইতি টানতে হলো এই বৃদ্ধ দম্পতিকে। যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের কলম্বাসের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। জীবনের শেষ পর্যন্ত শক্ত করে ধরেছিলেন একে অপরের হাত।

জানা গেছে, গত ডিসেম্বরে ৭০ বছরের বিবাহবার্ষিকী পালন করেছিলেন এই দম্পতি। এর কিছুদিন পরেই ছিল ডিকের জন্মদিন। ৯০ বছরে পা রেখেছিলেন ডিক আর শার্লির বয়স ৮৭ বছর। তাদের পাঁচ ছেলেমেয়ের মধ্যে ডেবি, ভিকি আর কেলি অনলাইনে মা-বাবাকে কল করেছিলেন। বাবাকে জন্মদিনের শুভেচ্ছাও জানান তারা।

কিন্তু ৮ জানুয়ারি ডিক ও শার্লি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। প্রথমে দুজনকে আলাদা আলাদা কক্ষে রাখা হয়েছিল। কিন্তু ডিকের শারীরিক অবস্থার অবনতি হতেই ছেলেমেয়েরা তাদের মা-বাবাকে পাশাপাশি বেডে স্থানান্তরিত করতে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানান। পরে তাদের একই কক্ষে নিয়ে আসা হয়।

হোয়েন দ্য রিভার মিটস সি গানটি শুনতে চান ডিক। তাদের কক্ষে খুব আস্তে বাজিয়ে দেয়া হয় সেই গান। একে অপরের হাত ধরে গান শুনতে শুনতেই চলে যান শার্লি। তার এক মিনিটের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ডিকও।

নিউজজি/আইএইচ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers