শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১ , ৫ মুহররম ১৪৪৬

অন্যান্য
  >
বিশ্বকাপ

বিশ্বকাপ জয়ের পর যা বললেন স্টার্ক-ওয়ার্নাররা

ক্রীড়া ডেস্ক ২০ নভেম্বর , ২০২৩, ০৯:৩১:১০

  • ছবি: ইন্টারনেট

এবারের বিশ্বকাপের পথচলার শুরুটা অস্ট্রেলিয়ার হয়েছিল টানা দুই হারে। তবে পরের গল্পনা ছিল অবিশ্বাস্য। টানা ৯ ম্যাচ জিতে বিশ্বকাপের শিরোপাটাই নিজেদের করে নিয়েছে অজি ক্রিকেটাররা। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের প্রায় লক্ষাধিক দর্শককে রীতিমত স্তব্ধ করে শিরোপা উল্লাসে মেতেছে তারা। 

রোববার ম্যাচ শেষে আইসিসির ধারাভাষ্য প্যানেলের মুখোমুখি হয়েছিলেন অজি ক্রিকেটাররা। জানিয়েছেন বিশ্বকাপ জয়ের অনুভূতি নিয়ে। বিশ্বকাপ জয়ের পর অজি ক্রিকেটারদের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় উঠে এসেছে বিশ্বজয়ের আনন্দ। 

মিচেল স্টার্ক: সে (কামিন্স) অসাধারণ ছিল, টুর্নামেন্টে তার সিদ্ধান্ত গ্রহণ, তার নেতৃত্বে অসাধারণ ছিল। দলের জন্য একটি অবিশ্বাস্য আট সপ্তাহ ছিল। আমার কোন কথা আর বাকি নেই। প্যাট, রন (অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড) এবং আমাদের সমস্ত কোচিং স্টাফদের মধ্যে একটি অবিশ্বাস্য শিরোপা জয়। আমি মনে করি না যে আপনি আমাদের জয়ের শীর্ষে একটি স্ক্রিপ্ট লিখতে পারেন। ভারতে বিশ্বকাপ জেতার জন্য আট সপ্তাহ কেটেছে দুর্দান্ত। 

স্টিভ স্মিথ: অবিশ্বাস্য অনুভূতি! পরিবেশ আজ আশ্চর্যজনক ছিল, দলও দুর্দান্ত পারফরম্যান্স। বোলাররা ভালো করেছিল, ফিল্ডিংরা ছিল দুর্দান্ত।

ট্রাভিস হেড: আমাদের শুরুটা খারাপ ছিল এবং তারপর সেরা চারে উঠতে হয়েছিল - অস্ট্রেলিয়া সাধারণত সেই মুহুর্তে ভাল খেলে। টেস্ট চ্যাম্পিয়নশিপ জেতা এবং এটি আমাদের জন্য একটি বেশ বড় বছর ছিল। 

মিচেল মার্শ: এই মুহূর্তে দারুণ উচ্ছ্বাস। ক্রিকেটের সবচেয়ে কঠিন ৮ সপ্তাহে আমি ছিলাম। এই দলের সাথে এখানে থাকতে, এটা অবিশ্বাস্য

জশ হ্যাজেলউড: আমরা আমাদের ঘরের সমর্থকদের সামনে ঘরের মাঠে জিতেছি (২০১৫ সাল) কিন্তু গত কয়েক মাসে আমরা যে চ্যালেঞ্জের মধ্য দিয়েছি, এখানে এসেছি, ভারতের বিপক্ষে এই কন্ডিশনে খেলছি যা একটি বিশেষ দল। এমন দিনে জিততে পারাটা আশ্চর্যজনক। এত বিশাল দর্শক, ভারতীয় ভক্তরা কেউই পিছিয়ে নেই, কয়েকজন শেষের দিকে চলে যেতে শুরু করলেন, আশ্চর্যজনক ভিড়। 

গ্লেন ম্যাক্সওয়েল: (জয়ী শটে) কিছুটা স্লগ কিন্তু এটি আশ্চর্যজনক মনে হয়, আমরা সবাই উত্তেজিত ছিলাম। হেড অভূতপূর্ব এবং মার্নাস অদ্বিতীয় ছিল। এটি একটি অবিশ্বাস্য অংশীদারিত্ব জয়।

ডেভিড ওয়ার্নার: আমাদের বোলাররা দুর্দান্ত ছিল, তারা প্রথম বল থেকেই সেট করেছিল। ফিল্ডিং সেটাই সমর্থন করেছিল। ফাইনালে ভারতকে ২৪০ রানে আউট করা একেবারেই ভিন্ন। হেডের প্রত্যাবর্তন ছিল, বিশেষ করে চোট থেকে ফিরে আসার পরে, এটি দুর্দান্ত ছিল।

মারনাস ল্যাবুশেন: আজকে আমরা যা অর্জন করেছি তা অবিশ্বাস্য, সেরা অর্জন আমি যার অংশ হয়েছি। আমাদের বোলাররা উত্তেজনাপূর্ণ এবং ট্র্যাভিস দুর্দান্ত। আমার সাথে থাকার জন্য কোচদের প্রতি কৃতজ্ঞ।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন