সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭ , ৮ রবিউল আউয়াল ১৪৪২

খেলা

ভিলিয়ার্সের কাছে হারলো স্মিথ

স্পোর্টস রিপোর্টার অক্টোবর ১৭, ২০২০, ২২:৪৫:১০

  • দলকে জিতিয়ে ভিলিয়ার্সের উৎসব।ছবি-ক্রিকইনফো

রাজস্থান রয়েলস : ১৭৭/৬ (২০.০ ওভারে)

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু : ১৭৯/৩(১৯.৪ ওভারে)

ফল : বেঙ্গালুরু ৭ উইকেটে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : ডি ভিলিয়ার্স (বেঙ্গালুরু)।

শেষ ১২ বলে ৩৫, চ্যালেঞ্জটা সহজ নয়। তবে ব্যাটিংয়ে ডি ভিলিয়ার্স ছিলেন বলেই এই টার্গেটটা কঠিন হয়নি। আরচ্যারকে মিড উইকেট দিয়ে ছক্কায় ২ বল হাতে রেখে ১৭৮ রান চেজ করে ৭ উইকেটে রাজস্থান রয়েলসকে হারিয়েছে বেঙ্গালুরু। 

শ্লগে চাপের মুখে ছিল বেঙ্গালুরু। রাজস্থান রয়েলস যেখানে শ্লগের ৩০ বলে যোগ করেছে ৫৮, সেখানে বেঙ্গালুরুর টার্গেট ছিল ৬৪। ১৯তম ওভারে উনাদকাতকে ৩ ছক্কা,১ চার-এ ২৫ রানে ম্যাচটা হাতের মুঠোয় নিয়েছে বেঙ্গালুরু। শেষ ওভারে ১০ রানের টার্গেট আর কঠিন মনে হয়নি।

কোহলি-ভিলিয়ার্সের মধ্যে বোঝাপড়াটা দারুন।  ৪র্থ উইকেট জুটিতে তাদের ৩৯ বলে ৭৭ রানে জয়ের জন্য লড়তে পেরেছে বেঙ্গালুরু। কোহলি ৩২ বলে ৪৩ রানে ফিরে গেলে ব্যাটনটা হাতে নিয়েছেন ভিলিয়ার্স।

ছক্কায় উইনিং শটের সাথে আইপিএলের চলমান আসরে নিজের ৪র্থ হাফ সেঞ্চুরি পূন করেছেন ভিলিয়ার্স। ২২ বলে ১ চার ৬ ছক্কায় ৫২ রানের ভিলিয়ার্সের হার না মানা ইনিংসে ম্লান হয়েছে রাজস্থান রয়েলস অধিনায়ক স্মিথের ইনিংস। ৩৬ বলে ৬ চার, ১ ছক্কায় ৫৭ রানের ইনিংসে চলমান আইপিএলে ২য় ফিফটিটি বৃথা গেছে। বেঙ্গালুরুর প্রোটিয়া পেস বোলার ক্রিস মরিস এই ম্যাচে করেছেন দারুন বোলিং (৪-০-২৬-৪)। 

এই ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় মুম্বাই ইন্ডিয়ান্স,দিল্লী ক্যাপিটালসের সাথে শীর্ষে উঠে এসেছে বেঙ্গালুরু (৯ ম্যাচে ১২ পয়েন্ট)। কোয়ালিফাইয়ারের কক্ষপথে আছে বেঙ্গালুরু। তবে এই ম্যাচ হেরে কোয়ালিফাইয়ারের স্বপ্নটা ফিকে হতে বসেছে রাজস্থান রয়েলসের (৯ ম্যাচে ৬ পয়েন্ট)।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers