শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭ , ১৭ রবিউস সানি ১৪৪২

খেলা

এলপিএলে খেলবেন না রাসেল ডু প্লেসি মিলার মালান

স্পোর্টস রিপোর্টার অক্টোবর ২৬, ২০২০, ২১:৫৯:৪৪

  • এলপিএলে খেলবেন না রাসেল ডু প্লেসি মিলার মালান

আগামী ১৪ নভেম্বর থেকে মাঠে গড়ানোর কথা ছিল লংকা প্রিমিয়ার লিগ (এলপিএল)। পিএসএল-এর অবশিস্ট ম্যাচগুলোর কারণে এলপিএল পিছিয়ে দেয়া হয়েছে এক সপ্তাহ। নতুন সূচিতে আগামী ২১ নভেম্বর থেকে মাঠে গড়ানোর কথা এলপিএল।

প্লেয়ার্স ড্রাফটে ছিলেন সাকিব,মুশফিক,মুস্তাফিজ, মাহামুদুল্লাহ, রুবেল। তবে বিসিবি তাদেরকে এলপিএলে খেলার অনাপত্তিপত্র না দেয়ায় প্লেয়ার্স ড্রাফট থেকে বাদ দিতে হয়েছে।  ইতোমধ্যে প্লেয়ার্স ড্রাফট সম্পন্ন হয়েছে। ৫টি ফ্রাঞ্চাইজি বেছে নিয়েছে তাদের পছন্দের দেশি বিদেশি ক্রিকেটার।

তবে এলপিএল মাঠে গড়ানোর জন্য প্রস্তুতি নিচ্ছে শ্রীলংকা ক্রিকেট, তখন টোয়েন্টি-২০'র পাঁচ ফেরিওয়ালা প্রত্যাহার করে নিয়েছেন তাদের নাম। আন্দ্রে রাসেল,ফাফ ডু প্লেসি,ডেভিড মিলার,ডেভিড মালান এবং মানবিন্দার সিং বিশলা এলপিএলে খেলবেন না এলপিএলে।

আগামী ২৭ নভেম্বর থেকে দক্ষিন আফ্রিকা-ইংল্যান্ডের সিরিজ চূড়ান্ত হওয়ায় ডেভিড মিলার,ডু প্লেসি এবং ডেভিড মালান খেলতে পারবেন না এলপিএলে। ইনজুরির কারণে আন্দ্রে রাসেল টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করেছেন। মানবিন্দর সিং বিশলার টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহারের কারণ জানা যায়নি।এই ৫ ক্রিকেটারের মধ্যে আন্দ্রে রাসেল,ডু প্লেসি, মিলার এবং ডেভিড মালান ছিলেন মারকুই ক্যাটাগরির।   

এলপিএলের ডিরেক্টর রাভিন বিক্রমারত্নে ক্রিকইনফোকে দিয়েছেন এ তথ্য-ফ্যাঞ্চাইজিগুলোকে এখন এই ক্রিকেটারদের রিপ্লেশমেন্ট খুঁজতে হবে।'

এই ৫ বিদেশি ক্রিকেটারের নাম প্রত্যাহারে বড় ধরনের ধাক্কা খেয়েছে এলপিএল। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে কলোম্বো কিংসের। কারণ,আন্দ্রে রাসেল,ডু প্লেসি এবং বিশলাকে প্লেয়ার্স ড্রাফটে পেয়েছিল কলোম্বো কিংস। ডেভিড মালানকে নিয়েছিল জাফনা স্ট্যালিওন্স।শ্রীলংকায় নেমে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে, হোটেল রুমের বাইরে বেরুনো যাবে না- শ্রীলংকা স্বাস্থ্য মন্ত্রানালয়ের এই কঠোর বিধি নিষেধই বিদেশি ক্রিকেটারদের অসন্তুস্টির কারণ হয়ে দাঁড়িয়েছে। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers