বুধবার, ২ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭ , ১৫ রবিউস সানি ১৪৪২

খেলা

অস্ট্রেলিয়া সফরে বিরাটদের সঙ্গী হতে পারবেন আনুষ্কারা

ক্রীড়া ডেস্ক অক্টোবর ৩০, ২০২০, ১৫:১০:১২

  • ছবি: ইন্টারনেট

আসন্ন অস্ট্রেলিয়া সফরে ভারতীয় ক্রিকেটাররা পরিবার সঙ্গে নিতে পারবেন বলে  অলিখিত ভাবে আশ্বস্ত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। মানে বিরাট কোহলিদের সঙ্গে সেখানে যেতে পারবেন আনুষ্কা শর্মারা। এরআগে ভারতীয় দলের ক্রিকেটারদের পরিবারের সদস্যদের থাকার ব্যবস্থা করতে অস্ট্রেলিয়া বোর্ডকে অনুরোধ জানিয়েছিলেন সংস্থাটির প্রধান সৌরভ গাঙ্গুলি। শেষ পর্যন্ত তার অনুরোধ মেনে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। 

আইপিএল শেষ হলেই আড়াই মাসের অস্ট্রেলিয়ায় সফরে যাবে ভারতীয় দল। সেখানে ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির সঙ্গে চারটি টেস্ট খেলবে ভারত। দলটির এ সফর শুরু হবে ওয়ানডে দিয়ে। 

করোনার কারণে অবশ্য প্রথম দিকে অস্ট্রেলিয়া সফরে বিরাটদের সঙ্গে পরিবার নেয়ার পক্ষে ছিল না ভারতীয় ক্রিকেট বোর্ড। পরে অবশ্য কিছু সিনিয়র খেলোয়াড়দের অনুরোধে মত বদলায় সংস্থাটির। 

চলতি আইপিএলে রবীন্দ্র জাদেজার মতো কিছু খেলোয়াড় পরিবারকে সঙ্গে নিয়ে আসেননি। আড়াই মাসের অস্ট্রেলীয় সফরেও পরিবারকে পাশে না পেলে প্রায় ৬ মাস আলাদা থাকতে হতো। করোনাকালে কোয়রান্টিনে থাকার মানসিক ধকলের কথা ভেবেই বোর্ডের এই সিদ্ধান্ত বদল বলে মনে করা হচ্ছে।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers