শনিবার, ৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭ , ১৮ রবিউস সানি ১৪৪২

খেলা

সাত মাস পর জাতীয় দলের অনুশীলনে জামাল

ক্রীড়া ডেস্ক অক্টোবর ৩০, ২০২০, ১৬:৩৬:১৩

  • ছবি: ফেসবুক

করোনাভাইরাসের কারণে গত মার্চে ডেনমার্ক উড়ে ছিলেন। আসন্ন নেপাল ম্যাচের জন্য বৃহস্পতিবার সকালে ঢাকায় এসেছেন জামাল ভুঁইয়া। সব মিলিয়ে তাই জাতীয় ফুটবলের দলের অধিনায়ক সাত মাস পর শুক্রবার ফিরেছেন অনুশীলনে। এরপরই তিনি কথা বলেছেন ভারতের ক্লাবে নিজেদের সম্ভাব্য দলবদল নিয়ে।

আই লিগের ক্লাব মোহামেডানে যোগ দিতে পারেন জামাল- দলবদলের বাজারে এই গুজব বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। কলকাতার ক্লাবটিও জামালের ব্যাপারে আগ্রহী। তবে দুই পক্ষের প্রাথমিক কথাবার্তা হলেও, আনুষ্ঠানিক চুক্তির ব্যাপারটি এখনও ঝুলেই আছে। জামালও বলছেন, প্রস্তাব পাওয়ার আগ পর্যন্ত এই ব্যাপারটি এখনও শুধুই, "গুজব", ‘আমি এখনও কোনো প্রস্তাব পাইনি। এটা এখনও গুজব। তবে আমি যদি এখন চুক্তির কোনো প্রস্তাব পাই, তাহলে হয়ত কথা বলে দেখা যাবে। আগে ওদের প্রস্তাবটা দেখতে হবে। ভালো চুক্তির প্রস্তাব পেলে অবশ্যই ভেবে দেখব, আর একইরকম চুক্তি হলে বাংলাদেশেই কেন থাকব না?’

নেপাল ম্যাচকে সামনে রেখে গত ২৪ অক্টোবর থেকে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ। তবে এতোদিন শুধু ছিলেন না জামাল। শুক্রবার অবশ্য তিনি যোগ দেওয়ায় অনুশীলনে নতুন মাত্রা পেয়েছে লাল-সবুজ প্রতিনিধিরা। 

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে একটি ট্রেনিং সেশন এবং ফিটনেস বাড়াতে অনুশীলন  সম্পন্ন করে জাতীয় দলের খেলোয়াড়েরা। সেখানে অন্যান্য টেকনিক্যাল স্টাফও উপস্থিত ছিলেন। তবে কোচ জেমি ডে ছিলেন না। তিনি রয়েছেন আইসোলেশনে। সোমবার থেকে তার অধীনেই অনুশীলন হওয়ার কথা বাংলাদেশের।

আগামী ১৩ নভেম্বর নেপালের বিপক্ষে বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রীতি ম্যাচ দিয়ে আবার আন্তজার্তিক ফুটবলে ফিরবে বাংলাদেশ। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers