বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ , ৫ জুমাদাউস সানি ১৪৪২

খেলা

৪১ বছর পর উলভারহ্যাম্পটনের আর্সেনাল জয়

ক্রীড়া ডেস্ক নভেম্বর ৩০, ২০২০, ১০:৩১:১৫

  • ছবি: দ্য স্টার

দীর্ঘ ৪১ বছর পর আর্সেনালের ঘরের মাঠে জিতল উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স। রোববার বাংলাদেশ সময় রাতে এমিরেটস স্টেডিয়ামে ২-১ গোলে হারে মিকেল আর্তেতার দল। পেদ্রো নেতোর গোলে উলভারহ্যাম্পটন এগিয়ে যাওয়ার পর সমতা টানেন গাব্রিয়েল মাগালেস। সফরকারীদের জয়সূচক গোলটি করেন দানিয়েল পোদেন্স।

ইংলিশ প্রিমিয়ার লিগে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে আর্সেনাল রোববার সেখান থেকে বের হওয়ার জন্য ঘরের মাঠে নেমেছিল দলটি। কিন্তু আবারও ঘরের মাঠে হারের তেতো স্বাদ পেল স্বাগতিকরা। লিগে নিজেদের মাঠে এটি আর্সেনালের টানা তৃতীয় হার। হোম-অ্যাওয়ে মিলে টানা তিন ম্যাচে পয়েন্ট হারাল দলটি। 

রোববার ম্যাচের পঞ্চম মিনিটে কর্নারে হেড করতে গিয়ে মাথায় মাথায় সংঘর্ষে প্রচণ্ড আঘাত পান আর্সেনালের ডেভিড লুইস ও উলভারহ্যাম্পটনের রাউল হিমেনেস। মাঠেই অনেকটা সময় ধরে চলে তাদের চিকিৎসা। লুইস মাথায় ব্যান্ডেজ নিয়ে খেলা চালিয়ে গেলেও স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় হিমেনেসকে। প্রায় ১০ মিনিট বন্ধ থাকার পর আবার শুরু হয় খেলা। এরপর দ্রুত সময়ের মধ্যে যায় এগিয়ে যায় উলভারহ্যাম্পটন। বাইলাইন থেকে আদামা ত্রাওরের ক্রসে একজনের হেড ক্রসবারে লেগে ফেরার পর কাছ থেকে বল জালে পাঠান এই পর্তুগিজ ফরোয়ার্ড। তবে সমতায় ফিরতে খুব একটা দেরি করেনি স্বাগতিকরা।  স্বদেশি উইলিয়ানের ক্রসে হেডে ঠিকানা খুঁজে নেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মাগালেস।

৪২তম মিনিটে পোদেন্সের গোলে আবার এগিয়ে যায় উলভারহ্যাম্পটন। বিরতির পর অনেক চেষ্টা করেও হার এড়াতে পারেনি আর্সেনাল। ১৯৭৯ সালের পর আর্সেনালের মাঠে প্রথম জয়ের আনন্দে মাঠ ছাড়ে উলভারহ্যাম্পটন।

এ জয়ে ১০ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠেছে উলভারহ্যাম্পটন। এদিকে পঞ্চম হারের স্বাদ পাওয়া আর্সেনাল ১৩ পয়েন্ট নিয়ে আছে ১৪তম স্থানে। 

নিউজজি/সিআর 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers