বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৫ মাঘ ১৪২৭ , ১৩ জুমাদাউস সানি ১৪৪২

খেলা

ওয়েস্ট ইন্ডিজের অনুশীলন এক দিন পিছিয়ে গেল

স্পোর্টস রিপোর্টার জানুয়ারী ১৩, ২০২১, ১৯:৫২:২০

  • ঢাকায় পা রাখার পর টিম বাসে উঠছে ওয়েস্ট ইন্ডিজ দল।ছবি-বিসিবি

৩ ম্যাচের ওয়ানডে এবং ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গত ১০ জানুয়ারি ঢাকায় পা রেখেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

সফরের বিস্তারিত সূচি অনুযায়ী প্রথম চার দিন কোয়ারেন্টিন পার করে বৃহস্পতিবার থেকে জৈব সুরক্ষায় অনুশীলন শুরু করার কথা ছিল সফরকারী দলের।

সফর সূচিতে এই দিনে সকাল ১০টা থেকে দুপুর ১টা এবং বেলা ১টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত বিসিবি একাডেমী মাঠে জৈব সুরক্ষায় ওয়েস্ট ইন্ডিজ দলের অনুশীলন করার কথা ছিল।

তবে বারবাডোজ থেকে  লন্ডনের হিথ্রো বিমানবন্দরে ট্রানজিট করে ঢাকার ফ্লাইট ধরায় সফরকারী দলটির অনুশীলন নিয়ে তৈরি হয়েছিল জটিলতা। যেহেতু যুক্তরাজ্য এই মুহূর্তে বিশ্বের প্রধান করোনাপ্রবন দেশ। তাই লন্ডনের হিথ্রো বিমানবন্দর ব্যবহার করায় স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী ১৪দিনের কোয়ারেনটাইন শর্ত ছিল বাধ্যতামূলক। 

সফরকারী দলের ক্ষেত্রে শর্ত শিথিলে স্বাস্থ্য অধিদপ্তরে বিসিবির আবেদন গৃহিত হয়েছে।  টিম হোটেলে চার দিনের কোয়ারেনটাইন কালীন সময়ে গত পরশু দলের সবাই প্রথম ধাপের করোনা পরীক্ষার রিপোর্টে নেগেটিভ এসেছে। বুধবার দ্বিতীয় দফায় করোনা পরীক্ষার নমুনা দেয়ার কথা তাদের। 

এই পরীক্ষার রিপোর্টে নেগেটিভ আসলে ৫ম দিন থেকে অনুশীলনের অনুমতি পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ দল। ফলে শুক্রবার থেকে একাডেমী মাঠে অনুশীলনে আর বাধা নেই তাদের। ১৫ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি এই তিনদিন দুই সেশনে অনুশীলন করবে সফরকারী দল।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers