বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

খেলা

কোহলির সঙ্গে ফিরলেন ইশান্ত ও পান্ডিয়া

ক্রীড়া ডেস্ক জানুয়ারী ১৯, ২০২১, ২২:৪৯:৪২

  • ছবি: স্কাই স্পোর্টস

অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের কয়েক ঘণ্টা পার না হতেই ঘরের মাঠে আসন্ন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যর দল ঘোষণা করেছে বিসিসিআই। আপাতত দুই টেস্টের জন্য ঘোষিত দলে ছুটি শেষে ফিরেছেন নিয়োমিত অধিনায়ক বিরাট কোহলি।  

এরআগ অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন কোহলি। তবে এবার ঘরের মাঠে সিরিজ দিয়েই এ তারকা ব্যাটসম্যান ফিরবেন চেনা পরিবেশে। তার সঙ্গে ভারতের টেস্ট দলে ফিরেছেন ইশান্ত শর্মা ও হার্দিক পান্ডিয়া। এদিকে ফিট হয়ে ফিরেছেন জাসপ্রিত বুমরা ও রবিচন্দ্রন অশ্বিন। 

আগামী ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে চার ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি ভারত-ইংল্যান্ড। এরপর ১৩ ফেব্রুয়ারি চিপকেই হবে দ্বিতীয় টেস্ট। বায়োবাবল প্রটোকল মেনেই চলবে সিরিজ। চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ও চতুর্থ তথা শেষ টেস্ট হবে আহমেদাবাদের সর্দার প্যাটেল স্টেডিয়ামে। এরপর পাঁচটি টি-টোয়েন্ট ও তিনটি ওয়ানডে খেলবে ইংল্যান্ড।

প্রথম দু'টি টেস্টে ভারতের দল: 

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্ট (উইকেটকিপার), ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, অস্কর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ ও শার্দূল ঠাকুর। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers