বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ , ২০ রজব ১৪৪২

খেলা

দেশে ফিরেই বিএমডব্লিউ কিনলেন সেই সিরাজ

ক্রীড়া ডেস্ক জানুয়ারী ২৩, ২০২১, ১৩:৪৯:০৩

  • ছবি: ইন্টারনেট

এ যেন সেই স্লামডগ মিলিওনিয়ারের গল্পের মতো! তার বাবা ছিলেন হায়দরাবাদের এক অটোচালক। কিন্তু তার স্বপ্ন ছিল আকাশ ছোঁয়া। ক্রিকেট খেলার স্বপ্নে মগ্ন ছিলেন তিনি। কে জানতো এই খেলার পথ ধরেই ‘বস্তির সেই ছেলেটি’ই উঠে আসবে আজ ‘রাজ প্রসাদে’। সেটাই তো হয়েছে। সে পথ ধরেই আজ ভারত জাতীয় দলের ক্রিকেট দলের পেসার মোহাম্মদ সিরাজ এখন বিএমডব্লিউ গাড়ির মালিক!

অস্ট্রেলিয়া সিরিজ চলার সময়ই বাবাকে হারান সিরাজ। এজন্য বাবাকে শেস বিদায় জানাতে পারেনি তিনি। তাইতো দেশে ফিরেই এ পেসার সোজা চলে যান বাবার করব জিয়ারত করতে। চোখের জলে স্মরণ করেন প্রিয় মানুষটিকে। এবার সেই সিরাজ নিজেকে দামি গাড়ি উপহার দিলেন!

শুক্রবার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ভিডিও পোস্ট করেন সিরাজ। সেখানেই কোটি রুপির নতুন গাড়ি চড়তে দেখা গেল তাকে।হায়দরাবাদের রাস্তায় সে গাড়ি নিয়ে ঘুরেছেন সিরাজ।

সিরাজের বেড়ে ওঠা হায়দরাবাদের অত্যন্ত দরিদ্র পরিবারে।  বাবা মহম্মদ ঘাউস ছিলেন অটোচালক। কিন্তু ছেলের ক্রিকেট খেলার স্বপ্নে বাধা দেননি তিনি। তাইতো ছেলেও এগিয়েছেন একের পর এক সাফল্যের সিড়ি বেয়ে। রাজ্য, আইপিএল এবং জাতীয় দলে জায়গা করে নিয়েছেন। যদিও অস্ট্রেলিয়ায় ছেলের সাফল্য দেখতে পাননি বাবা। নভেম্বরেই মারা যান তিনি।

সদ্যই শেষ হওয়া সিরিজ দিয়েই টেস্ট অভিষেক হয়েছিল সিরাজের। তিন ম্যাচে দারুণ বোলিং করে এ পেসার নেন সর্বোচ্চ ১৩ উইকেট। তার এ সাফল্যে ৩২ বছর পর ব্রিসবেনে অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজ জিতে দেশে ফেরে দল। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers