বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

খেলা

ভেট্টরি আর নয়, নতুন স্পিন বোলিং কোচ খুঁজছে বিসিবি

স্পোর্টস রিপোর্টার জানুয়ারী ২৩, ২০২১, ২১:১৭:২৯

  • মিরাজকে নিয়ে কাজ করছেন ভেট্টরি।ছবি-ইন্টারনেট

ভারতের সাবেক বাঁ হাতি স্পিনার সুনীল যোশী পরবর্তী মেয়াদে নিউজিল্যান্ড লিজেন্ডারি স্পিনার ড্যানিয়েল ভেট্টরিকে স্পিন বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছিল বিসিবি ২০১৯ সালের ২৮ জুলাই।

২০২০ সালের অক্টোবর-নভেম্বরে টি-২০ বিশ্বকাপ পর্যন্ত ১০০ দিন সাকিব,তাইজুল,মিরাজদের নিয়ে কাজ করার কথা ছিল তার। তবে দিনে ৩ হাজার মার্কিন ডলার চুক্তিতে নিউজিল্যান্ডের এই নাগরিক তার খেয়াল-খুশি মতো বাংলাদেশ দলকে দিয়েছেন সময়।

পাকিস্তান সফরে যাননি দলের সঙ্গে। শ্রীলংকা সফর স্থগিত হওয়ার আগে সব বিদেশি কোচ বাংলাদেশে জড়ো হলেও আসেননি ভেট্টরি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান সিরিজেও ভেট্টরি অনুপস্থিত। ১০০ দিনের মধ্যে এখনও ৪০ দিন অবশিষ্ট আছে তার। 

বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছেন বলে আগামী মার্চে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত হবেন তিনি। তখন এই ৪০দিন সমন্বয় করবেন।

যেভাবে ভেট্টরি খেয়াল-খুশিমতো কাজ করেছেন,তাতে এক অর্থে বিরক্তই হয়েছে বিসিবি। এ বছর আন্তজাতিক ক্রিকেট প্রচন্ড ব্যস্ততায় কাটবে বাংলাদেশের। সে কারণেই দলের সঙ্গে সার্বক্ষনিক থাকবেন,এমন একজন হাই প্রোফাইল স্পিন বোলিং পরামর্শক খুঁজছে বিসিবি।      

শনিবার মোহাম্মদপুরে উদায়চল ক্লাব মাঠ উদ্বোধনের পর গণমাধ্যমকে এই পরিকল্পনার কথাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি-' আরও বেশি সময় চাই কোচের কাছ থেকে। কারণ এখন আমাদের টানা খেলা। এতো কম সময়ের জন্য কোচ হবে না। আমরা দীর্ঘমেয়াদে নিয়োগ দেওয়ার পক্ষে। এরই মধ্যে কিছু আগ্রহীর সিভি পেয়েছি। তবে এখনও কিছু ফাইনাল হয়নি। দুই-একদিনের মধ্যে ফাইনাল করতে পারি।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers