সোমবার, ৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ , ২৪ রজব ১৪৪২

খেলা

পদত্যাগ করলেন লঙ্কান প্রধান নির্বাচক

ক্রীড়া ডেস্ক জানুয়ারী ২৮, ২০২১, ১৬:৪৯:৩১

  • ছবি: ইএসপিএন ক্রিকইনফো

 

 
ক্রীড়া ডেস্ক 
 
বেশ আগে থেকেই শ্রীলঙ্কার প্রধান নির্বাচকের পদ থেকে পদত্যাগের পরিকল্পনা ছিল অশান্থা ডি মেলের। কিন্তু সময় ও সুযোগ হয়ে উঠছিল না। শেষ পর্যন্ত বৃহস্পতিবার তিনি নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন। 
 
লঙ্কান ক্রিকেটে সময়টা মোটেও ভালো যাচ্ছে না। দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে হোয়াইটওয়াশড হওয়ার পর ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষেও একই অভিজ্ঞতা হয়েছে দলটির। দলের বাজে পারফরম্যান্সের পর প্রধান নির্বাচকের দায়িত্ব ছাড়ার ঘোষণা দিলেন অশান্থা ডি মেল।
 
এরআগে ২০১৮ সালের নভেম্বর থেকে প্রধান নির্বাচকের পাশাপাশি শ্রীলঙ্কার টিম ম্যানেজারের দায়িত্বও পালন করে আসছিলেন ডি মেল। কদিন আগে সেই পদ থেকে সরে দাঁড়ান তিনি। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোকে জানান, নির্বাচকের দায়িত্ব ছাড়তে ইংল্যান্ড সিরিজ শেষ হওয়ার অপেক্ষায় ছিলেন, ‘দুই দায়িত্ব থেকেই পদত্যাগ করার পরিকল্পনা করছিলাম। তাই আমি ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় টেস্ট শেষ হওয়ার অপেক্ষায় ছিলাম।…আমার মনে হয়েছে, সরে দাঁড়ানোর এটাই সময়। দুই বছর ধরে দায়িত্ব পালন করছি।’
 
ডি মেলের দায়িত্বের প্রথম ছয় মাস অবশ্য দারুণ অর্জন ছিল শ্রীলঙ্কার। দক্ষিণ আফ্রিকায় প্রথম টেস্ট সিরিজ জয়, ২০১৯ সালের ফেব্রুয়ারি-মার্চে। তবে গত দুই বছরে ওয়ানডে, টি-টোয়েন্টি সংস্করণেও খুব একটা ভালো করেনি শ্রীলঙ্কা।
 
এরইমধ্যে নতুন ম্যানেজার হিসেবে জেরোমি জয়ারত্নেকে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। তবে নির্বাচক কমিটি নিয়ে এখনও কিছু জানায়নি দেশটির বোর্ড।
 
নিউজজি/সিআর
 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers