শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

খেলা

এবার পরীক্ষা ইমার্জিং দলের

স্পোর্টস রিপোর্টার ফেব্রুয়ারী ২৫, ২০২১, ২১:১৮:০৩

  • অনুশীলনে বাংলাদেশ ইমার্জিং দল। ছবি-বিসিবি

গত বছরের মে-জুন-এ বাংলাদেশ ক্রিকেট দলকে আতিথ্য দেওয়ার কথা ছিল আয়ারল্যান্ডের। করোণা ভাইরাসের বৈশ্বিক মহামারীতে সেই সফর হয়েছে স্থগিত। তবে করোনার মধ্যে দ্বি-পাক্ষিক সফরসূচিতে আয়ারল্যান্ড উলভ এখন বাংলাদেশে।

একটি ৪দিনের,৫ টি একদিনের এবং ২টি টি-২০ ম্যাচের সিরিজ খেলতে গত ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশে পা রেখেছে আইরিশরা। চট্টগ্রামে ৩ দিনের কোয়ারেন্টিন মেয়াদ কাটিয়ে ৪ দিন অনুশীলন করে শুক্রবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নামছে আয়ারল্যান্ড উলভস।

বাংলাদেশ ক্রিকেট দল যখন নিউজিল্যান্ড সফরে, তখন জুনিয়রদের দিকে রাখতে হচ্ছে চোখ। শুক্রবার থেকে চারদিনের ম্যাচে বাংলাদেশ ইমার্জিং দলে টেস্ট খেলার অভিজ্ঞতা আছে মাত্র সাইফ হাসানের। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের অধিকাংশ ক্রিকেটারকে নিয়ে গড়া দলটিতে টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের। 

বাংলাদেশ ইমার্জিং দল: সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম ইমন, শামিম পাটোয়ারি, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ শাহিদ আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রকিবুল হাসান, তানভির ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলী।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers