বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭ , ২ রমজান ১৪৪২

খেলা

৪৮ ঘন্টা পর আধঘন্টা হাঁটতে পেরেছে ক্রিকেটাররা

স্পোর্টস রিপোর্টার ফেব্রুয়ারী ২৬, ২০২১, ২১:৫৭:৪২

  • হোটেলের গার্ডেনে হাঁটছে ক্রিকেটাররা।ছবি-বিসিবি প্রেরিত ভিডিও থেকে নেয়া

বুধবার স্থানীয় সময় দুপুর ২টা ৪৫ মিনিটে ক্রাইস্টচার্চে পৌঁছে কোভিড-১৯ পরীক্ষা দিয়ে সোজা কোয়ারেন্টিনে ঢুকেছে বাংলাদেশ ক্রিকেট দল। এই ক্রাইস্টচার্চে প্রথম দুসপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে হবে তামিমদের। যার মধ্যে প্রথম রুমবন্দী থাকার কথা এক সপ্তাহ।

কোয়ারেন্টিনকালে একে অপরের সঙ্গে মেশার সুযোগ পাবেন না টাইগাররা। ডাইনিংয়ে খাবার গ্রহনের সুযোগ থাকবে না। খাবার দেওয়া হবে যার যার রুমের দরজার সামনে। সেখান থেকে রুমের ভেতরে নিয়ে নিয়ে খেতে হবে খাবার।

নিজ কক্ষ, কাপড় এমনকি টয়লেটও নিজেকে পরিষ্কার করতে হবে।এতোটা কঠোর শর্ত শোনা গেলেও শুক্রবার বিসিবি মিডিয়া ম্যানেজার প্রেরিত ভিডিওতে বাংলাদেশ দলকে দেখা গেল অন্য চেহারায়। ক্রাইস্টচার্চের হোটেলের গার্ডেনে সামাজিক দূরত্ব বজায় হাঁটছেন ক্রিকেটার-অফিসিয়ালরা !

এই সময়ে সবার সাথে দেখা হয়েছে,হাই-হ্যালো হয়েছে। করোনা পরীক্ষায় বাংলাদেশ দলের ৩৫ জনের সবার রিপোর্ট নেগেটিভ আসায় এই সুযোগ দেওয়া হয়েছে বলে ভিডিও বার্তায় জানিয়েছেন তাসকিন আহমেদ-' এ রকম আইসোলেশন আলাদা অভিজ্ঞতা। প্রায় ৪৮ ঘণ্টা পর আমরা ৩০-৪০ মিনিটের জন্য ২ মিটার দুরত্ব বজায় রেখে হাঁটার সুযোগ পেয়েছি। তারপর আবার রুমে চলে এসেছি।  প্রথম করোনা পরীক্ষায় সবার রিপোর্ট নেগেটিভ আসায় আমাদেরকে হাঁটতে দিয়েছে। তো আরও কিছু টেস্ট বাকি আছে। যত দ্রুত অভিজ্ঞতাটা শেষ হোক, ততোই ভালো।'

কোয়ারেন্টিনকালে  হোটেল রুমে বন্দি ক্রিকেটারদের হাতে বিস্তর সময়। এই সময়টা কাটছে ফোনে পরিবার-পরিজনের সাথে কথা বলে,রুমের মধ্যে ফিটনেস অনুশীলন করে। এমনটাই জানিয়েছেন তাসকিন-'সময় কাটছে পরিবারের সঙ্গে কথা বলে, সিনেমা দেখে। কিছু শরীরচর্চারও ব্যবস্থা আছে। রুমে যে সব শরীরচর্চা করা সম্ভব সেগুলো করার জন্য।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers