শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

খেলা

বার্সাগেট কেলেঙ্কারিতে বার্সেলোনার সাবেক সভাপতি বার্তেমিউ গ্রেপ্তার

ক্রীড়া ডেস্ক মার্চ ১, ২০২১, ২১:৩৯:৫৩

  • ছবি: ইন্টারনেট

বার্সেলোনার সাবেক সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ বার্সাগেট কেলেঙ্কারিতে এমনিতেই বেকায়দায় ছিলেন। গ্রেপ্তার হওয়ার শঙ্কাটা তাই ছিলই। অবশেষে তাই হল সোমবার সকালে। তাকে গ্রেফতার করেছে কাতালুনিয়ার পুলিশ ফোর্স -দ্য মোসেস দ'এস্কুয়াদ্রা। একই দিনে বার্সার ক্লাব অফিসেও তল্লাসি চালিয়েছে পুলিশ। এমনটাই জানিয়েছে, স্প্যানিশ রেডিও কাদেনাসেরের।তবে মোট কতজন গ্রেপ্তার হয়েছেন, তা নিশ্চিত করা হয়নি।

স্প্যানিশ রেডিও কাদেনাসেরের খবর অনুযায়ী, সোমবার সকালে নিজ বাসভবন থেকে গ্রেপ্তার হন বার্তেমিউ। তার সঙ্গে গ্রেপ্তার করা হয় দুই পরিচালক অস্কার গ্রাউ ও রোমান গোমেজ পন্তিকেও। বার্তেমিউয়ের পরামর্শদাতা জুমি মাসফেরারকে গ্রেপ্তার করা হয়েছে কি-না তা নিশ্চিত করে জানায়নি সংবাদমাধ্যমটি।

এরআগে গত ফেব্রুয়ারিতে খবর বেরিয়েছিল, দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ভাবমূর্তি নষ্ট করতে বার্সেলোনা ‘আইথ্রি’ নামের একটি প্রতিষ্ঠান ভাড়া করেছিল। এ বিষয়ে অভিযোগের আঙুল ছিল বার্তেমিউয়ের দিকে। যদিও তা অস্বীকার করেছিলেন তিনি। পুলিশের এই অভিযান সেই ঘটনার সঙ্গে যুক্ত বলে প্রতিবেদনে বলা হয়েছে। এরপরই গত এপ্রিলে ক্লাবের দুর্বল ব্যবস্থাপনার কথা জানিয়ে এক সঙ্গে পদত্যাগ করেছিলেন ছয় জন পরিচালক। গত মৌসুম শেষে পরিস্থিতি হয় আরও ঘোলাটে। তাই পদত্যাগ করতে বাধ্য হন বার্তেমিউ।

উল্লেখ্য, গত জুলাইয়ে বার্সাগেট কেলেঙ্কারি থেকে মুক্তি পেয়েছিল বার্সেলোনা। কিন্তু কিছু দিন পর পুলিশ আরও তথ্য সংগ্রহ করে বিষয়টির সত্যতার প্রমাণ পায়। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers