বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ , ৯ রমজান ১৪৪২

খেলা

জামিনে মুক্ত বার্সেলোনার সাবেক সভাপতি

ক্রীড়া ডেস্ক মার্চ ৩, ২০২১, ১১:০৬:৪৭

  • ছবি: ইন্টারনেট

গত সোমবার  ‘বার্সাগেট’ কেলেঙ্কারির কারণে নিজ বাসভবন থেকে গ্রেপ্তার হয়েছিলেন বার্সেলোনার সাবেক সভাপতি জোসেফ মারিয়া বার্তেমিউ। তবে পুলিশ হেফাজতে এক রাত কাটানোর পর জামিনে মুক্তি পেলেন তিনি। এদিকে সঙ্গে থাকা দুই পরিচালক অস্কার গ্রাউ, রোমান গোমেজ পন্তি ও পরামর্শদাতা জুমি মাসফেরারকেও মুক্তি পেয়েছেন জামিনে।

মূলত তদন্তের স্বার্থেই আগের রাতে পুলিশি হেফাজতে থাকেন বার্তোমেউ। তবে জানা গেছে পুলিশের সঙ্গে কোনো কথা বলেননি তিনি। শুরু থেকেই বার্সাগেট মামলা অনেক গোপনীয়ভাবে অনুসন্ধান করে যাচ্ছিল কাতালুনিয়ার পুলিশ ফোর্স দ্য মোসেস দ্য এস্কুয়াদ্রা। এদিকে মঙ্গলবার বার্তেমিউ ও মাসফেরেরকে কাতালুনিয়ার আদালতে হাজির করা হয়। পরে ম্যাজিস্ট্রেট তাদের জামিনে মুক্তি দেন। তবে তাদের বিরুদ্ধে তদন্ত চলবে। পরবর্তীতে তারা বিচারকের সামনে সাক্ষ্য দেবেন।

এরআগে গত ফেব্রুয়ারিতে খবর বেরিয়েছিল, বার্সেলোনার গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ভাবমূর্তি নষ্ট করতে ‘আইথ্রি’ নামের একটি প্রতিষ্ঠান ভাড়া করেছিল দলটি। এ বিষয়ে অভিযোগের আঙুল ছিল বার্তেমিউয়ের দিকে। যদিও তা অস্বীকার করেছিলেন তিনি। পুলিশের এই অভিযান সেই ঘটনার সঙ্গে যুক্ত বলে প্রতিবেদনে বলা হয়েছে। এরপরই গত এপ্রিলে ক্লাবের দুর্বল ব্যবস্থাপনার কথা জানিয়ে এক সঙ্গে পদত্যাগ করেছিলেন ছয় জন পরিচালক। গত মৌসুম শেষে পরিস্থিতি হয় আরও ঘোলাটে। তাই পদত্যাগ করতে বাধ্য হন বার্তেমিউ।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers