বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮ , ১০ রমজান ১৪৪২

খেলা

মোস্তাফিজের জনপ্রিয়তাকে পুঁজি করে সমর্থক শ্রেনী চায় রাজস্থান

স্পোর্টস রিপোর্টার মার্চ ৪, ২০২১, ১৯:৩৬:২২

  • মোস্তাফিজুর রহমান।ছবি-ইন্টারনেট

বেন স্টোকস,জোফরা আরচ্যার,জস বাটলার,ডেভিড মিলার-ফ্রাঞ্চাইজি টোয়েন্টি-২০ ক্রিকেটে বড় বড় নাম। তবে তাদের কাউকে দিয়ে নয়, বাংলাদেশের বাঁ হাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের জনপ্রিয়তাকে পুঁজি করে বাংলাদেশে সমর্থক শ্রেনী বানাতে চায় আইপিএলের দল রাজস্থান রয়্যালস।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ঝটিকা সফরে এসে এই ফ্রাঞ্চাইজির চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর সেই পরিকল্পনার কথাই জানিয়েছেন-'একটি বিষয় হল, এদেশে আমাদের বেশ ভাল ফ্যান বেইস আছে। কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংসের পরেই আমাদের ফ্যান বেইস তিন নম্বরে। অতএব আমরা বাংলাদেশ ও উত্তর-পূর্ব ভারতে আমাদের ফ্যান বেইস বাড়াতে চাই।'

মোস্তাফিজের সঙ্গে দোভাষী হিসেবে রাজস্থান রয়্যালস নিয়েছে তামিম ইকবালের বড় ভাই, সাবেক টেস্ট ক্রিকেটার নাফিস ইকবালকে। তবে বেজ প্রাইস এক কোটি রুপীতে মোস্তাফিজকে কিনে তার সার্ভিস আদৌ পাওয়া যাবে কি না, তা নিয়ে সন্দিহান রাজস্থান রয়্যালস-এর মালিক।

মোস্তাফিজ সে সময়ে শ্রীলংকা সফরে টেস্ট দলে ডাক পেলে তার আশা ছেড়ে দিতে হবে,তা ধরেই নিয়েছেন তিনি-'আমি রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান হওয়াতে গর্ব বোধ করি। আমি নাফিসকে (নাফিস ইকবাল) নিয়েছে, মুস্তাফিজকে নিয়েছি। আশা করি সে আমাদের হয়ে খেলবে যদিও তার দেশের দায়িত্ব আগে, এরপর রাজস্থান রয়্যালস।

ফিজ’কে (মোস্তাফিজুর রহমান) আমরা আমাদের দলে নিয়েছি, তার জন্য আমরা বিড করেছি। সম্ভবত সে খেলবেও কিন্তু দেশের প্রতি তার দায়িত্ব, আগে এরপর রাজস্থান রয়্যালস। অতএব দেখি কী হয়। আমার ধারণা সে জাতীয় দলে ডাক পাবে যদি সেটা না হয় আমরা তো আছিই।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers