সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮ , ৭ রমজান ১৪৪২

খেলা

১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ, লঙ্কানরা আসবে ২০ মে

ক্রীড়া ডেস্ক মার্চ ৭, ২০২১, ১৫:১৬:১৪

  • ছবি: ইন্টারনেট

আগামী ১২ এপ্রিল দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। এদিকে ফিরতি সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ২০ মে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা। ব্যাপারটি রোববার নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। 

এরআগে গত বছর জুলাইয়ে শ্রীলঙ্কায় তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশের। করোনার কারণে সেটা ভেস্তে যায়। পরে আবার অক্টোবররে এই সিরিজ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু তখন শ্রীলঙ্কা সরকার বাংলাদেশকে দেয় কড়া কোয়ারেন্টিনের নিয়ম। সেখানে গিয়ে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে হোটেল কক্ষ থেকে বের হওয়ার নিয়ম রাখা ছিল না। তবে ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্যের কথা ভেবে সফরটি বাতিল করে দেয় বিসিবি।  তবে করোনাভাইরাস পরিস্থিতি ভালো হওয়ায় এবার সেই নিয়ম থেকে বের হয়েছে শ্রীলঙ্কা। যে কারণে এবার দেশটিতে খেলতে যেতেও রাজি হয়েছে টিম বাংলাদেশ। 

আগের সূচিতে তিন ম্যাচের টেস্ট সিরিজ থাকলেও তেমনটা হচ্ছে না। এবার হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এ সিরিজ শেষ হওয়ার পরপরই বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা। টাইগারদের বিপক্ষে তারা খেলবে শুধুমাত্র তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকায়। এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘১২ এপ্রিল শ্রীলঙ্কায় যাচ্ছে বাংলাদেশ দল। মে মাসের ৩য় সপ্তাহে শ্রীলঙ্কা বাংলাদেশে আসবে, ঢাকায় তিনটি ওয়ানডে খেলবে।’

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers