সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮ , ৭ রমজান ১৪৪২

খেলা

শুক্রবার কোভিড-১৯ পজিটিভ, রবিবার ব্যাটিংয়ে নেমে ৯০

স্পোর্টস রিপোর্টার মার্চ ৭, ২০২১, ১৮:৫১:৪৩

  • রুহান প্রিটোরিয়াস।ছবি-ইন্টারনেট

শুক্রবারে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে করেছেন ৪ ওভার বোলিং, ইয়াসির আলীকে আউটও করেছিলেন রুহান প্রিটোরিয়াস। তবে এরপর ঘটেছে বিপত্তি !

রুহান প্রিটোরিয়াসের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার খবর জানাজানি হওয়ার সঙ্গে সঙ্গে আতঙ্কিত হয়ে পড়েছে ম্যাচ অফিসিয়ালরা।  ৩০ ওভার শেষে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম মাঠে ম্যাচটি স্থগিত হয়েছে।

সঙ্গে সঙ্গে রুহান প্রিটোরিয়াসকে আইসোলেশনে নিয়ে যাওয়া হও। না জানি দু'দলের কতোজন ক্রিকেটারকে কোভিড-১৯ এ  সংক্রমিত করেছেন রুহান, শঙ্কা ছিল তা। তবে ৪৮ ঘণ্টা পেরোনোর আগেই উল্টে গেছে সব কিছু ।

নতুন করে করা করোনা পরীক্ষার রিপোর্টে রুহান হয়েছেন নেগেটিভ ! আগের পরীক্ষার রিপোর্টটি ছিল ভুল। শনিবার রাতের রিপোর্টে সেটাই এসেছে।  একটি ভুল রিপোর্টে বাংলাদেশ ইমার্জিং-আয়ারল্যান্ড 'এ' দলের একটি ম্যাচ হয়ে গেছে পরিত্যক্ত ! 

আয়ারল্যান্ড উলভস (আয়ারল্যান্ড 'এ) দলে সেরা অল রাউন্ডার রুহানকে নিয়ে রবিবার দ্বিতীয় ম্যাচ খেলেছে সফরকারীরা। ভুল রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ সনাক্ত হওয়া সেই রুহান প্রিটোরিয়াসই রবিবার দলটির সেরা পারফরমার। লিস্ট'এ' ক্রিকেটে দ্বিতীয় সেঞ্চুরির সম্ভাবনা পর্যন্ত ছিল তার। নার্ভাস নাইনটিজে থেমেছেন দক্ষিণ আফ্রিকা বংশোদ্ভুত রুহান।

ওপেনিং করতে নেমে খেলেছেন ৩৭.১ ওভার পর্যন্ত। বাঁ হাতি স্পিনার রাকিবুলের বলে বোল্ড হওয়ার আগে ১২৫ বলে ৯ চার,১ ছক্কায় করেছেন ৯০ রান। আয়ারল্যান্ড 'এ' দলের প্রথম ২টি বড় পার্টনারশিপে (১ম উইকেট জুটির ৮৮, দ্বিতীয় উইকেট জুটির ৮৫)  নেতৃত্ব দিয়েছেন এই রুহানই।

তার এই ব্যাটিংয়েই বাংলাদেশ ইমার্জিং দলকে বড় চ্যালেঞ্জ ( ২৬৩/৭) দিতে পেরেছে আয়ারল্যান্ড 'এ'। বোলিংয়ে তানজিদ হাসান তামিমের উইকেট নিয়েছে এই পেসার (৯-০-৪০-১)। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers