মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮ , ৫ শাওয়াল ১৪৪২

খেলা

কর্নওয়ালের ব্যাটে ভর করে লিড উই্ন্ডিজের

স্পোর্টস রিপোর্টার মার্চ ২৩, ২০২১, ০৮:৩২:৪৩

  • হোল্ডারকে আউট করার পর লাকমালের উৎসব।ছবি-ক্রিকইনফো

শ্রীলংকা ১ম ইনিংস : ১৬৯/১০ (৬৯.৪ ওভারে)

ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস : ২৬৮/৮(১০১.০ ওভারে)

১৪২ কেজি ওজনের বিশাল দেহ নিয়ে নড়াচড়া করাটাই তার দূরুহ হওয়ার কথা। সেই রাকিম কর্নওয়ালই এন্টিগা টে্স্টে ব্যাটিংয়ে নির্ভরতার প্রতীক হয়ে উঠেছেন ! তার ব্যাটিংয়ে ভর করে দ্বিতীয় দিনে ৯৯ রানের লিড নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।দ্বিতীয় দিন শেষে ওয়েস্ট ইন্ডিজের স্কোর ২৬৮/৮।

এন্টিগা টেস্টের প্রথম দিন উইন্ডিজ পেস বোলার হোল্ডার তোপে (৫/২৭) উড়ে গেছে শ্রীলংকা ১৬৯/১০)।হোল্ডারকে জবাব দিতে দ্বিতীয় দিন অন্যরূপে হাজির শ্রীলংকা পেসার সুরঙ্গা লাকমাল।

টেস্ট ক্যারিয়ারে ৪র্থ ৫ উইকেটের ইনিংস (৫/৪৬) উদযাপন করেছেন এদিন এই শ্রীলংকান। তার বোলিংয়ে ম্যাচটা উঠেছিল জমে। তবে ব্যবধান গড়ে দিয়েছেন টেল এন্ডার কর্নওয়াল।    

ইতোপূর্বের ৫ টেস্টে সর্বসাকুল্যে তার সংগ্রহ ছিল ৩৯ রান। ১৪ রানের বেশি নেই কোন ইনিংস। সেই কর্নওয়াল দ্বিতীয় দিনে ছড়িয়েছেন আলো। টেস্টে এই প্রথম দেখা পেয়েছেন হাফ সেঞ্চুরি। ওয়ানডে মেজাজে খেলে ৬২ বলে ৮ চার,২ ছক্কায় প্রথম হাফ সেঞ্চুরি উদযাপন করেছেন। 

দ্বিতীয় দিন শেষে ব্যাটিংয়ে আছেন ৬০ রানে। শুধু তাই নয়, ৮ম উইকেট জুটিতে জসুয়া দা সিলভাকে নিয়ে ৯০ রানের পার্টনারশিপে দিয়েছেন নেতৃত্ব এই বিশালদেহী। স্লো ব্যাটিং পিচে এই পার্টনারশিপের কল্যানে দিনের শেষ সেশনে যোগ করতে পেরেছে ওয়েস্ট ইন্ডিজ ১০৩ রান।বাংলাদেশ সফরে সফল উইন্ডিজ মিডল অর্ডার মেয়ার্স ৪৫ এবং লোয়ার অর্ডার জসুয়া দা সিলভা করেছেন ৪৬ রান।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers