শনিবার, ৮ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ , ২৬ রমজান ১৪৪২

খেলা

গামিনির পর আকরাম খান করোনায় আকান্ত

স্পোর্টস রিপোর্টার এপ্রিল ১০, ২০২১, ১১:৩৩:৪৭

  • আকরাম খান। ছবি-ইন্টারনেট

বিসিবি থেকে ছুটি নিয়ে কলোম্বোর টিকিট কেটে যেতে পারেননি বিসিবির হেড কিউরেটর গামিনি ডি সিলভা। বিদেশ যাত্রার ক্ষেত্রে ৪৮ ঘন্টা আগে কোভিড-১৯ এর রিপোর্ট নেয়া বাধ্যতামূলক-রিপোর্টে নেগেটিভ আসলেই শুধু বিদেশ যাত্রা সম্ভব।

এই ভ্রমন বিধি মানতে কোভিড-১৯ নমুনা দিয়েই খেয়েছেন ধাক্কা এই শ্রীলংকান। করোনা উপসর্গ না থেকেও হয়েছেন কোভিড-১৯ পজিটিভ। বাধ্য হয়ে ঢাকায় এখন আইসোলেশনে আছেন তিনি।

কিউরেটর গামিনির করোনায় আক্রান্ত হওয়ার ৪৮ ঘন্টা পর বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানও আক্রান্ত হয়েছেন করোনায়।

 সম্প্রতি সাকিব,মাশরাফির গণমাধ্যমে একটার পর একটা ইন্টারভিউতে চারদিকে সমালোচনায় অতিষ্ঠ হয়ে উঠেছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান।সামনে শ্রীলংকা সফরে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল।

এই সফর শেষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা শ্রীলংকার। বাংলাদেশ ক্রিকেট দলের আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততায় আকরাম খানেরও ব্যস্ততা বাড়ার কথা। তবে  বিসিবির গুরুত্বপূর্ন সভা ছাড়া বিসিবির প্রশাসনিক অফিসে আসতেন না তিনি। ক'দিন ধরেই করোনাভাইরাসের উপসর্গ দেখা দিয়েছে তার দেহে। র তাই করিয়েছিলেন কোভিড-১৯ পরীক্ষা।

শুক্রবার  সেই পরীক্ষার রিপোর্টে পজিটিভ এসেছে। স্বাস্থ্যবিধি মেনে এখন আইসোলেশনে আছেন ৯৭-এর আইসিসি ট্রফি জয়ী অধিনায়ক এবং বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।করোনার প্রথম ধাক্কা যখন আছে বাংলাদেশে, তখন ভাতিজা টেস্ট ক্রিকেটার নাফিস ইকবাল এবং তার মা আক্রান্ত হয়েছিলেন করোনা ভাইরাসে।

ঘরে আইসোলেশনে থেকেই হয়ে উঠেছেন সুস্থ। এবার তামিম-নাফিস ইকবালের চাচা আকরাম খানও আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।আকরাম খানের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে পরিবার পরিজন এখন বিচলিত। তবে আকরাম খান মানসিতভাবে সুস্থ আছেন। বাসায় আইসোলেশনে আছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers