বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮ , ২৪ রমজান ১৪৪২

খেলা

স্টোকসের আইপিএল শেষ!

ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৪, ২০২১, ১৪:১৬:৪৫

  • ছবি: ইন্টারনেট

হাত ভেঙে যাওয়ায় এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আর খেলতে পারবেন না বেন স্টোকস। এমন খরবই দিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ‘ইনডিপেনডেন্ট’। এদিকে এ সংবাদ মাধ্যমের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে এ খবর। 

পাঞ্জাব কিংসের বিপক্ষে রাজস্থানের প্রথম ম্যাচে হাতে চোট পান স্টোকস। ক্রিস গেইলের ক্যাচ নিতে গিয়ে বাঁ হাতে ব্যথা পান তিনি। এই চোট পাওয়ার আগে ১ ওভার বল করেছিলেন তিনি। কিন্তু ক্যাচটি নেওয়ার পর আর বল করেননি। ব্যাটিংয়ে ওপেন করে ৩ বল খেলে কোনো রান না করেই।

চোটে পড়ায় ভারতে আর সপ্তাহ খানেক থাকবেন স্টোকস। চোট কতটা মারাত্মক, তা দেখতে কাল তাঁর এক্স-রে করা হবে। স্টোকসের চোট নিয়ে এর মধ্যেই রাজস্থানের সঙ্গে কথা বলেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এমনটাই জানিয়েছে, ইনডিপেনডেন্ট। 

স্টোকসের চোট কত মারাত্মক, তা নিশ্চিত হওয়ার পর তার দেখভাল ইসিবি-ই করবে বলে জানিয়েছে ইনডিপেনডেন্ট।জুনে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ আছে ইংল্যান্ডের। এরপরও আইপিএলে স্টোকস-বাটলারদের খেলার অনুমতি দিয়েছে ইসিবি। ২ জুন লর্ডসে গড়াবে প্রথম টেস্ট।  কেন্দ্রীয় চুক্তির অধীনে থাকা স্টোকস, বাটলার কিংবা জনি বেয়ারস্টোদের সেই সিরিজে না পাওয়ার সম্ভাবনাই বেশি ইংল্যান্ডের। তবে স্টোকসের চোট ইসিবিকে অবশ্যই ভাবনায় ফেলবে।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers