মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮ , ৫ শাওয়াল ১৪৪২

খেলা

করোনা কেড়ে নিল বিসিবির সাবেক পরিচালক আবদুল গফুরের প্রান

স্পোর্টস রিপোর্টার এপ্রিল ১৬, ২০২১, ২১:০৪:০৫

  • আবদুল গফুর। ছবি-ফেসবুক থেকে

রংপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদে ছিলেন দীর্ঘদিন। জেলাও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের নেতৃত্বস্থানীয়দের মধ্যেও ছিলেন আবদুল গফুর।মাঠ পর্যায়ের এই ক্রীড়া সংগঠক ১৯৯৮ সালে বিসিবির পরিচালনা পরিষদের নির্বাচনে নির্বাচিত হয়ে ২০০১ সালের অক্টোবর পর্যন্ত পরিচালক পদে দায়িত্ব পালন করেছেন।

রংপুর ক্রিকেট গার্ডেনকে প্রথম শ্রেনীর ক্রিকেট ভেন্যুতে পরিনত করতে রেখেছেন অবদান। তার কারণেই জাতীয় ক্রিকেট লিগে নিয়মিত ভেন্যু হিসেবে পরিচিতি পেয়েছে ক্রিকেট গার্ডেনের।

এখানে খেলেই নাসির হোসেন,নাইম ইসলাম,সোহরাওয়ার্দি শুভ,লিটন দাসদের অভিষেক হয়েছে আন্তর্জাতিক ক্রিকেটে। রংপুরের ক্রীড়াঙ্গনের এই পরিচিত মুখ আব্দুল গফুরের প্রান কেড়ে নিয়েছে ঘাতব ব্যাধি করোনা। 

 গত ২ এপ্রিল শারীরিক অসুস্থতা নিয়ে রংপুুুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন আব্দুল গফুর। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার নমুনা পরীক্ষা করা হলে কোভিড-১৯ পজিটিভ ধরা পরে। তিন দিন পরে (৫এপ্রিল) তাকে রংপুরে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়।তার শ্বাসকষ্টসহ উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস ছিল।

শুক্রবার (১৬ এপ্রিল) ভোর ৪টায় রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বিসিবির সাবেক পরিচালক আব্দুল গফুর। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবং বাংলাদেশ ক্রিকেট দলের ফ্যান ক্লাব বেঙ্গল টাইগার্স। মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে বিসিবি ও বেঙ্গল টাইগার্স।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers