বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮ , ২৪ রমজান ১৪৪২

খেলা

আইপিএলের আরও এক ম্যাচ পিছিয়ে যাচ্ছে

ক্রীড়া ডেস্ক মে ৪, ২০২১, ১৩:২৪:৫৪

  • ছবি: ইন্টারনেট

করোনার কারণে সোমবার হওয়ার কথা ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর লড়াই। কিন্তু কলকাতার দুই খেলোয়াড় ভরুন চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়ার করোনায় আক্রান্ত হওয়ায় স্থগিত হয় ঐ ম্যাচটি। এদিকে একই  পরিণতি হতে চলেছে বুধবার চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচের। কেননা সোমবার জানা গেছে, বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিসহ চেন্নাইয়ের দুই সদস্য করোনাভাইরাসে আক্রান্ত। তাই দলের সবাইকে সাতদিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে।

চেন্নাইয়ের দুই সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বুধবারের ম্যাচটি খেলা সম্ভব হবে না। এরই মধ্যে আইপিএল গভর্নিং কাউন্সিলকে এটি জানি দিয়েছে চেন্নাই কর্তৃপক্ষ। তবে এখনও ম্যাচ পেছানোর আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি আয়োজকরা।

জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী বিশ্বনাথন জানিয়েছেন যে, নিজেদের অবস্থান ব্যাখ্যা করে আইপিএল আয়োজকদের কাছে চিঠি দিয়েছেন তারা। বোলিং কোচ এবং আরেক সদস্য করোনা পজিটিভ হওয়ার পর দেরি না করে সবাইকে আইসোলেশনে পাঠিয়েছেন তারা। তাই এখন বুধবারের ম্যাচটি খেলার সুযোগ নেই তাদের। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers