রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮ , ৯ জিলকদ ১৪৪২

খেলা

প্রথম করোনা পরীক্ষায় সুখবর দিলেন সাকিব

ক্রীড়া ডেস্ক মে ৮, ২০২১, ১৬:১৫:১৭

  • ছবি: ইন্টারনেট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে ভারত থেকে ফিরেছেন একদিন আগেই। আপাতত কোয়ারেন্টানে সাকিব আল হাসান। এরইমধ্যে এ তারকা দিয়েছেন প্রথম করোনা পরীক্ষা। তাতে মিলেছে সুখবর। মানে পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। 

ভারত থেকে সাকিবের সঙ্গে ফেরা মোস্তাফিজুর রহমান অপেক্ষায় আছেন করোনা পরীক্ষার ফল পাওয়ার। তার আগে শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মঞ্জুরুল হোসেন এক গণমাধ্যমকে সাকিবের প্রথম করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার খবরটি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘সাকিবের প্রথম পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, মুস্তাফিজের ফল কাল পাব।’

করোনাভাইরাসের কারণে গত ৪ মে স্থগিত হয়ে যায় আইপিএলের এবারের আসর। এরপর বৃহস্পতিবার ভাড়া করা বিমানে বিশেষ ব্যবস্থায় দেশে ফেরেন সাকিব, মুস্তাফিজ ও তার স্ত্রী। দেশে ফেরার পর বিমানবন্দর থেকেই ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ান্টাইনের জন্য তাদের হোটেলে নিয়ে যাওয়া হয়।

হোটেল সোনারগাঁয়ে স্ত্রীকে নিয়ে কোয়ারেন্টাইনে আছেন মোস্তাফিজ। এছাড়া গুলশানের একটি হোটেলে উঠেছেন সাকিব। কয়েকদিনের মধ্যে এই দুই ক্রিকেটারের আরেক দফা কোভিড-১৯ পরীক্ষা করা হবে। তাদের যদি ১৪ দিন করে কোয়ারেন্টাইন করতে হয় সেক্ষেত্রে সাকিব-মোস্তাফিজ মুক্ত হবেন ২০ মে। আগামী ২৩ মে থেকে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ দল।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers