সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

খেলা

বার্সেলোনা থেকে ছাঁটাই হচ্ছেন কোম্যান!

ক্রীড়া ডেস্ক মে ১৮, ২০২১, ১০:৪২:২৪

  • ছবি: ইন্টারনেট

চলতি মৌসুমে কোপা ডেল রে ছাড়া বার্সাকে কিছুই জেতাতে পারেননি ডোনাল্ড কোম্যান। যে কারণে তার সন্তুষ্ট নন কাতালান ক্লাবটির সভাপতি লাপোর্তা। তাই বর্তমান কোচের বদলি খুঁজছে ন্যু-ক্যাম্পের ক্লাবটি। এমনটাই জানিয়েছে, স্প্যানিশ সংবাদমাধ্যম এএস। সংবাদ মাধ্যমটি আরও বলছে, এ সপ্তাহে কাতালান সভাপতি দেখা করবেন জাভি হারনান্দেজের সঙ্গে। এরইমধ্যে সাবেক এ তারকা বার্সায় পা রেখেছে। তাই গুঞ্জন, কোম্যানের জায়গা নিতে যাচ্ছেন তিনি। 

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত’ ও ‘এএস’ একযোগে জানিয়েছে, মৌসুম শেষেই কোম্যানের চাকরি যাওয়ার সম্ভাবনা ৯৯ শতাংশ নিশ্চিত। বার্সার অনেক ভক্ত এতে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে পারেন। জাভি এসে বুঝি কোমানকে বাড়ি পাঠিয়ে দেবেন! এদিকে গত দুই বছরের মধ্যে প্রথমবারের মতো জন্মভূমিতে পা রাখা জাভি জানিয়েছেন, ‘আমি কিছুই জানি না। ছুটিতে এসেছি।’

এরআগে গত বছরের আগস্টে বার্সার সঙ্গে দুই মৌসুমের চুক্তি সই করেছিলেন কোম্যান। কিন্তু এ মৌসুমে এখনও কাতালান ক্লাবটিকে কোপা ডেল রে ছাড়া বার্সাকে কিছুই জেতাতে পারেননি তিনি। তাই তার প্রতি তেমন আস্থা নেই দলটির। যদিও এ কোচ চাকুরি হারানোর শঙ্কা করছেন না। তবে এএস জানিয়েছে, ‘কোম্যানের বদলি খোঁজার চেষ্টা চলছে। জাভি এগিয়ে। বার্সা সভাপতি ও ক্লাবটির কিংবদন্তি এ সপ্তাহে দেখা করবেন।’ 

লাপোর্তোর সঙ্গে অতীতে ভালো সম্পর্কের খাতিরে জাভি এখন কী করেন, সেটাই দেখার বিষয়। ওদিকে গত সপ্তাহেই আল–সাদের সঙ্গে দুই বছরের চুক্তি নবায়ন করেছেন মেসিদের সাবেক এই সতীর্থ।

বার্সাভিত্তিক সংবাদমাধ্যম ‘স্পোর্ত’ কোমানের চাকরি যাওয়ার ৯৯ শতাংশ সম্ভাবনার খবর জানিয়েছে কাতালান রেডিও আরএসিওয়ানের বরাত দিয়ে। ‘কাতালান ক্লাবটি ডাচ কোচকে ছাঁটাই করতে “৯৯ শতাংশ”সম্মত হয়েছে’, জানিয়েছে আরএসিওয়ান। 

এরইমধ্যে চলতি মৌসুমে লা লিগায় শিরোপাদৌড় থেকে ছিটকে পড়েছে বার্সা। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোমান জানিয়েছিলেন, তিনি বার্সা কোচ হিসেবে নিজের দায়িত্ব পালন করে যেতে চান। কিন্তু তার ইচ্ছে শেষ পর্যন্ত নাও পূরণ হতে পারে। এমন শঙ্কায় আপাতত দেখা যাচ্ছে। যদিও এ ব্যাপারে এখনও কোন কিছুই বলেনি কাতালান ক্লাবটি। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers