শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮ , ১৩ জিলহজ ১৪৪২

খেলা

বৃষ্টি আশির্বাদে জিতলো গাজী গ্রুপ খেলাঘর

স্পোর্টস রিপোর্টার জুন ১১, ২০২১, ১৮:৩৯:২২

  • বৃষ্টি আশির্বাদে জিতলো গাজী গ্রুপ খেলাঘর

মিরপুরের মতো বিকেএসপিতেও শুক্রবার বিকেলের ম্যাচ দু'টি নিষ্পত্তি হয়েছে বৃষ্টি আইনে। বিকেএসপি থ্রি-তে ব্রাদার্সকে ডাকওয়ার্থ-লুইস মেথডে ১৫ রানে হারিয়েছে গাজী গ্রুপ। একই ব্যবধানে বৃষ্টি আইনে বিকেএসপি ফোর-এ পারটেক্সকে হারিয়েছে খেলাঘর সমাজকল্যান সংঘ।

বিকেএসপিতে প্রথমে ব্যাট করে মেহেদী হাসানের ঝড়ো ব্যাটিং (২১ বলে ৬ চার,৩ ছক্কায় ৪৭) এবং ইয়াসির আলীর সময়োচিত ব্যাটিংয়ে (৩৯ বলে ৪৭) ব্রাদার্সের বিপক্ষে ১৭৩/৬ স্কোর করে গাজী গ্রুপ। ব্রাদার্সের পেস বোলার আলাউদ্দিন বাবু পেয়েছেন ৪ উইকেট (৪/২৫)।

জবাব দিতে এসে যখন বৃষ্টি হানা দেয়, তখন (১১.২ ওভার) বাঁ হাতি স্পিনার নাসুমের বোলিংয়ে (৩/১৬) ব্রাদার্সের স্কোর ৮৫/৫।বৃষ্টি আইনে ব্রাদার্সের টার্গেট ছিল সে সময় ১০১। ফলে ডাকওয়ার্থ-লুইস মেথডে গাজী গ্রুপকে ১৫ রানে বিজয়ী ঘোষণা করা হয়।এই জয়ে গাজী গ্রুপের পয়েন্ট ৭ ম্যাচ শেষে ৮, ব্রাদার্সের সেখানে ৭।

বিকেএসপি ফোর  এ ইরফান (৩/২৩),মিরাজ (২/১৫) এবং টিপু সুলতানের (২/১৮) বোলিংয়ে পারটেক্সকে ১০৬/৮ এ আটকে ফেলে জয়ের সুবাস পেয়েছে খেলাঘর। জবাব দিতে এসে খেলাঘরের স্কোর যখন ৭ ওভারে ৫০/২, তখন বৃষ্টিতে স্থগিত করা হয় ম্যাচ। ডাকওয়ার্থ-লুইস মেথড অনুযায়ী ওই সময়ে খেলাঘরের টার্গেট ছিল ৩৫। ফলে বৃষ্টি আইনে খেলাঘরকে ১৫ রানে বিজয়ী ঘোষনা করা হয়েছে। এই ম্যাচ জিতে খেলাঘরের সংগ্রহ ৭ ম্যাচে ৮ পয়েন্ট। হারের বৃত্তে থাকা পারটেক্স যথারীতি ০-তে আছে। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers