শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮ , ১৩ জিলহজ ১৪৪২

খেলা

সাকিব নিষিদ্ধ হচ্ছেন চার ম্যাচ!

ক্রীড়া ডেস্ক জুন ১২, ২০২১, ১৬:৫৯:৪২

  • ছবি: ইন্টারনেট

অবধারিতই ছিল শাস্তি। শেষ পর্যন্ত সেটাই হতে যাচ্ছে। স্টাম্প ভেঙে চার ম্যাচ নিষিদ্ধ হওয়ার শঙ্কায় পড়েছেন সাকিব আল হাসান। মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান শনিবার গণমাধ্যমে জানান, চার ম্যাচের নিষেধাজ্ঞা আসছে সাকিবের জন্য। 

এরআগে শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর ইনিংসের ষষ্ঠ ওভারে বৃষ্টি শুরু হয়। আম্পয়ায়ার চাইলেই ওভার শেষ করতে পারতেন। তবে ১ বল বাকি থাকতেই উইকেট ঢেকে ফেলার সিদ্ধান্ত জানায় ফিল্ড আম্পয়ায়ার। তখন ক্ষিপ্ত হয়ে যান সাকিব। এগিয়ে এসে ৩টি স্টাম্প উপড়ে মাটিতে আছড়ে মারেন তিনি। 

তারও আগে ওভারের শেষ বলে মুশফিকের বিপক্ষে লেগ বিফোরের আবেদন করেন সাকিব। আম্পায়ার ইমরান পারভেজ আবেদন নাকচ করে দেওয়ায় মূলত ক্ষিপ্ত হন তিনি।

শুধু তাই নয় ড্রেসিংরুমে ফেরার সময় ফের ক্ষিপ্ত হন সাকিব। বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন রেগে তেড়ে যান তারদিকে। সাকিবও তার সঙ্গে তর্কে জুড়ে দেন। মাঠের উপস্থিত ক্রিকেটার ও স্টাফরা মিলে দুজনকে শান্ত করেন। পরে অবশ্য সুজনের কাছে ক্ষমা চেয়েছেন সাকিব। 

নিজের অপরাধের জন্য অবশ্য শুক্রবার রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্ত-সমর্থকসহ দল ও টুর্নামেন্ট সংশ্লিষ্ট সবার কাছে ক্ষমা চেনে নেন সাকিব।  'প্রিয় ভক্ত ও অনুসারীরা, নিজের মেজাজ হারানোর জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। সেই সঙ্গে ম্যাচের আবহ নষ্ট করার জন্য ক্ষমা চাচ্ছি। বিশেষ করে যারা বাড়িতে বসে খেলা দেখছেন। আমার মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারের কাছে এমন আচরণ কোনোভাবেই কাম্য নয়। কিন্তু মাঝে মাঝে দুর্ভাগ্যবশত এ রকম হয়ে যায়। এই মানবিক ভুলের কারণে আমি দল, ম্যানেজমেন্ট ও টুর্নামেন্টের কমিটির কাছে ক্ষমা চাচ্ছি। আশা করছি ভবিষ্যতে আর এমনটা হবে না। ধন্যবাদ, সবার জন্য ভালোবাসা।'

ক্ষমা চেয়েও পার পাচ্ছেন না মোহামেডান অলরাউন্ডার সাকিব! 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers