শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮ , ১৩ জিলহজ ১৪৪২

খেলা

কোপা আমেরিকা: ব্রাজিলকে সেরা মানছেন ডি মারিয়াও

ক্রীড়া ডেস্ক জুন ১৯, ২০২১, ১২:০৮:৪৯

  • ছবি: ইন্টারনেট

এবারের কোপা আমেরিকায় হট ফেবারিট ব্রাজিল। এরইমধ্যে দলটিকে অনেকেই দিয়েছেন এ তারকা। এবার চিরপ্রতিদ্বন্দ্বি আর্জেন্টিনা দলের সেরা তারকা অ্যাঙ্গেল ডি মারিয়াও ব্যাপারটি স্বীকার করে নিলেন। তবে তিনি আরও বলেছেন, আমরা স্বপ্নকে সত্যি প্রমাণ করতে পারব। 

চলতি কোপা আমেরিকায় এখন পর্যন্ত ব্রাজিল ও আর্জেন্টিনার চলার পথ ভিন্ন। এরইমধ্যে দুই ম্যাচের দুটিতেই জিতেছে ব্রাজিল। তবে সমান ম্যাচ খেলে আর্জেন্টিনা একটিতে জিতেছে, অন্যটি করেছে ড্র। তারপরও নিজেদের লড়াইয়ের বাইরে রাখছেন না ডি মারিয়া। উরুগুয়েকে হারানোর পর আর্জেন্টাইন মিডফিল্ডার বলছেন, তাদের স্বপ্ন সজীব এখনও।

শনিবার সকালে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ড্রয়ের পর এই জয়ে স্বস্তি ফিরেছে দলে। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ড্রয়ের পর জয়ের দেখা মিলল তাদের।

উরুগুয়েকে হারাতে শনিবার বেশ বেগ পেতে হয়েছে আর্জেন্টিনার। শুরুর দিকে গিদো রদ্রিগেসের দারুণ হেডে এগিয়ে যাওয়ার পর বেশির ভাগ সময় প্রতিপক্ষের আক্রমণ সামলে শেষ পর্যন্ত ধরা দিয়েছে তিন পয়েন্ট।

শনিবার উরুগুয়েকে হারাতে ভাগ্যকে পাশে পেয়েছেন বলে জানিয়েছেন ডি মারিয়া, ‘জয়ের জন্য যে ভাগ্যটুকু দরকার, সেটাই পাচ্ছিলাম না আমরা (সাম্প্রতিক সময়ে)। আজকে আমরা সেটা পেয়েছি এমন এক প্রতিপক্ষের বিপক্ষে, যারা সবসময়ই কোপা আমেরিকার শিরোপার দাবিদার।’

এবারের কোপায় ব্রাজিল সম্পর্কে ডি মারিয়া বলেছেন, ‘ব্রাজিল অবশ্যই সেরা দল (এখনও পর্যন্ত)। আর্জেন্টিনা সবসময়ই ট্রফির দাবিদার, তবে ব্রাজিল খেলছে ঘরের মাঠে এবং সবকিছু খুব ভালো করছে। আমরা ধাপে ধাপে এগোচ্ছি এবং আমাদের স্বপ্ন এখনও বেঁচে আছে। আশা করি, আমরা স্বপ্নকে সত্যি প্রমাণ করতে পারব।’

নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার ডি মারিয়া ছিলেন না শুরুর একাদশে। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers