বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

খেলা

রেলিগেশন লিগে লিজেন্ডস-ডিওএইচএস'র ম্যাচ মিরপুরে,টিভিতে সম্প্রচার

স্পোর্টস রিপোর্টার জুন ১৯, ২০২১, ২১:৩৪:৫৫

  • লিজেন্ডস অব রূপগঞ্জ ও ডিওএইচএস-এর লোগো।-সংগৃহিত

তিন কোটি টাকার টিম বানিয়েও হতাশ করেছে গত বছরের রানার্স আপ লিজেন্ডস অব রূপগঞ্জ। আবাহনীর বিপক্ষে অবধারিত জয় হাতছাড়া করে অবনমন ঠেকানোর লড়াইয়ে এখন রেলিগেশন লিগে খেলছে এই বিগ বাজেটের ক্লাবটি।

রেলিগেশন লিগে লিজেন্ডস অব রূপগঞ্জ-ডিওএইচএস'র ম্যাচটি হওয়ার কথা ছিল আগামী ২১ জুন বিকেএসপিতে। এই ম্যাচটি দু'দলের জন্যই ‌'ডু অর ডাই'।যে জিতবে সে টিকে থাকবে প্রিমিয়ার ডিভিশনে। হেরে গেলে আগামী মৌসুমে সেই দলটির ঠিকানা হবে প্রথম বিভাগে।

বিকেএসপিতে সামান্য বৃষ্টি হলে খেলা অসম্ভব হয়ে পড়ে বলে গত ১৮ জুন সিসিডিএমকে চিঠি দিয়ে ম্যাচটির ভেন্যু স্থানান্তর করে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আয়োজনের দাবি জানিয়েছিল লিজেন্ডস অব রূপগঞ্জ। সেই চিঠিতে আইসিসির প্যানেল আম্পায়ার দিয়ে ম্যাচ পরিচালনার পাশাপাশি থার্ড আম্পায়ার (টিভি আম্পায়ার)সুবিধার দাবিও জানিয়েছিল লিজেন্ডস অব রূপগঞ্জ।

তাদের সেই আবেদন গৃহিত হয়েছে। রেলিগেশন লিগে বাঁচা-মরার ম্যাচটির ভেন্যু বিকেএসপি থেকে শের-এ-বাংলা স্টেডিয়ামে আনা হয়েছে।সুপার লিগের ম্যাচগুলোর মতো রেলিগেশন লিগের এই ম্যাচটিও গাজী টিভি ও টেন স্পোর্টসে সরাসরি সম্প্রচারে ক্লাব দু'টিকে আশ্বস্ত করা হয়েছে।

এ তথ্য দিয়েছেন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের কো অর্ডিনেটর আমিন খান-'লিজেন্ডস অব রূপগঞ্জ-ডিওএইচএস'র মধ্যে রেলিগেশন লিগের ম্যাচ মিরপুরে হবে। এই ম্যাচটা টেলিভিশনে সরাসরি সম্প্রচারও করা হবে। আইসিসি প্যানেল আম্পায়ার নিযুক্ত হবে ম্যাচটিতে। থার্ড আম্পায়ার ফ্যাসিলিটিজও থাকবে।'

তবে এই ম্যাচটির তারিখ ঠিক করা হয়নি এখনও। সুপার লিগের মাঝে যে কোন একটি বিরতির দিনে অনুষ্ঠিত হবে রেলিগেশন  লিগের গুরুত্বপূর্ন ম্যাচটি। ২৪ ঘন্টা আগে ক্লাব দু'টিকে ম্যাচের সময়সূচি জানিয়ে দেয়া হবে বলে। এমনটাই জানিয়েছেন সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers