বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

খেলা

সর্বোচ্চ স্কোরের ম্যাচে ম্লান হলো হাসানুজ্জামানের সেঞ্চুরি

স্পোর্টস রিপোর্টার জুন ২১, ২০২১, ১৪:২৩:১৩

  • ম্যান অব দ্য ম্যাচ সেঞ্চুরিয়ান হাসানুজ্জামান

ডিওএইচএস : ১৯৯/২(২০.০ ওভারে)

পারটেক্স : ১৭৬/৮ (২০.০ ওভারে)

ফল : ডিওএইচএস ২৩ রানে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : হাসানুজ্জামান (পারটেক্স)।

বিকেএসপিতে রেলিগেশন লিগে দুই আন্ডারডগ ডিওএইচএস-পারটেক্সের ম্যাচটিকে সিরিয়াসলি নেয়ার কথা ছিল না কারো। সবার  আগে অবনমন নিশ্চিত করেছে বলে পারটেক্সের জন্য ম্যাচটি ছিল শুধুই আনুষ্ঠানিকতার।

অন্যদিকে এই ম্যাচ জিতলেও লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে শেষ ম্যাচটি ডিওএইচএস'র জন্য বাঁচা মরার। তবে সোমবার বিকেএসপি থ্রি-তে অনুষ্ঠিত এই ম্যাচটিই পেয়েছে অন্য এক উত্তাপ।

রবিবার মোহামেডানের বিপক্ষে আবাহনীর ১৯৩/৭ স্কোর ছিল চলমান আসরের সর্বোচ্চ। সেই রেকর্ড ছাড়িয়ে সোমবার রেকর্ড ১৯৯/২ স্কোর করেছে ডিওএইচএস ! শেষ ৩০ বলে ৬৩ রানে সম্ভব হয়েছে এই বিগ স্কোর। যে স্কোরে ডিওএইচএস-এর রাকিনের অবদান ৫৮ বলে ১১ চার,৩ ছক্কায় ৯২* !

আবাহনীর মুনিম শাহরিয়ারের সঙ্গে যৌথভাবে তৃতীয় সর্বোচ্চ ইনডিভিজ্যুয়াল ইনিংস তার।মোহাইমিনুলের সঙ্গে অবিচ্ছিন্ন তৃতীয় উইকেট জুটিতে ১৩১ রানে দিয়েছেন নেতৃত্ব রাকিন। তার পার্টনার মোহাইমিনুল ছিলেন ৫০ রানে অপরাজিত।

২০০ রানের চ্যালেঞ্জ-নিয়ে ঝুঁকি নিয়েছিলেন পারটেক্সের হাসানুজ্জামান। টোয়েন্টি-২০ ক্যারিয়ারে ২৫ বলে প্রথম হাফ সেঞ্চুরি এবং ৪৮ বলে সেঞ্চুরি উদযাপন করেছেন যশোরের এই ছেলেটি।গত ১৭ জুন বিকেএসপি ফোর এ আসরের প্রথম সেঞ্চুুরি করেছিলেন ব্রাদার্স অধিনায়ক মিজানুর। শেখ জামাল ধানমন্ডীর বিপক্ষে ৬৫ বলে ১৩ চার,৩ছক্কায় করেছিলেন তিনি  ১০০*। আসরের দ্বিতীয় সেঞ্চুরিতে তাকে টপকে গেছেন পারটেক্সের হাসানুজ্জামান।

তবে তার এই সেঞ্চুরিটি ম্লান হয়েছে। শেষ ৩০ বলে ৫৭ রানের টার্গেট পাড়ি দিতে নিয়েছিলেন ঝুকি হাসানুজ্জামান। রশিদের বলে ডিপ এক্সট্রা কাভারে ক্যাচ দিয়েছেন হাসানুজ্জামান ৫২ বলে ১১ চার ৭ ছক্কায় ১০৫ রানে। যখন ফিরে গেছেন ,তখন পারটেক্সের হাতে ছিল ২৬ বল।হাসানুজ্জামান ফিরে যাওয়ায় ম্যাচ হাতছাড়া হয়েছে।ডিওএইচএস-এর কাছে ২৩ রানে হেরে গেছে পারটেক্স।এই ম্যাচ জিতে ডিওএইচএস-এর সংগ্রহ ১২ ম্যাচে ৮ পয়েন্ট। পারটেক্সের সেখানে ১ পয়েন্ট।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers