সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ , ১৮ সফর ১৪৪৩

খেলা

বাংলাদেশকে সুখবর দিল অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ

ক্রীড়া ডেস্ক জুলাই ২৪, ২০২১, ১৩:১৫:৩৩

207
  • ছবি: ইন্টারনেট

কয়েকদিন পরেই ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। কিন্তু তার আগেই চলতি ওয়েস্ট ইন্ডিজ–অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ চলাকালিন একজনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। তাই অজিদের বাংলাদেশ সফর পড়েছিল হুমকির মুখে। অবশেষে শনিবার লাল-সবুজ বোর্ডকে সুখবর দিল অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ। দুই দলের কেউই করোনা পজিটিভ হননি। খেলোয়াড় ও কোচিং স্টাফ মিলিয়ে সংশ্লিষ্ট মোট ১৫২ জনের কোভিড পরীক্ষা করা হয়েছিল। খবরটি নিশ্চিত করেছে সংবাদ সংস্থা এএফপি। 

এদিকে আবার ক্রিকইনফো জানিয়েছে, দ্বিতীয় ম্যাচ যেখান থেকে স্থগিত করা হয়েছিল, সেখান থেকে আজ শুরু হবে। 

এরআগে দ্বিতীয় ম্যাচের টসের পর জানা যায়, ওয়েস্ট ইন্ডিজ দলের সংশ্লিষ্ট এক কর্মী করোনা পজিটিভ হয়েছেন। যে কারণে ঐদিন ম্যাচটি স্থগিত করা হয়। দুই দলকে তাৎক্ষণিকভাবে হোটেলে পাঠিয়ে আইসোলেশনে রাখা হয়। তখন অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম জানিয়েছিল, কোভিড–১৯ পরীক্ষায় কেউ পজিটিভ হলে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফর নিয়ে জটিলতা হতে পারে। 

আগামী ৩ আগস্ট থেকে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যেকার ৫ ম্যাচের টি–টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার কথা। ওয়েস্ট ইন্ডিজ–অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি মাঠে গড়াবে সোমবার।

এদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে পাকিস্তানের মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। ব্রিজটাউনে মঙ্গলবার থেকে পাঁচ ম্যাচের টি–টোয়েন্টি সিরিজ খেলবে তারা। এরপর দুই দল মুখোমুখি হবে টেস্ট সিরিজেও।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers