সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ , ১৮ সফর ১৪৪৩

খেলা

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ,বিকেলে অস্ট্রেলিয়া আসছে

স্পোর্টস রিপোর্টার জুলাই ২৯, ২০২১, ০০:৫৩:১৮

444
  • বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়া লোগো।

জৈব সুরক্ষায় ৫ ম্যাচের টি-২০ সিরিজের জন্য প্রস্তুত শের-ই-বাংলা স্টেডিয়াম। জৈব সুরক্ষায় হোটেল ইন্টারকন্টিনেন্টালের পুরোটা রাখা হয়েছে প্রস্তুত।

ইতোমধ্যে ৮ জন ম্যাচ অফিসিয়াল সহ সিরিজ আয়োজনে টিম হোটেল এবং মাঠে যাতায়ত করবেন যারা, তাদের ৮৫ জনকে গত ২০ জুলাই থেকে জৈব সুরক্ষায় হোটেল ইন্টারকন্টিনেন্টালে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে সেরা সাফল্য,তিনটি সিরিজের ট্রফি নিয়ে বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকায় পা রাখছে বাংলাদেশ ক্রিকেট দল। অন্যদিকে ২-১ এ ওয়ানডে সিরিজ জিতে এবং ১-৪ এ টি-২০ সিরিজ হেরে ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বৃহস্পতিবার বিকেল ৪টায় ঢাকায় আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

ক্রিকেট অস্ট্রেলিয়ার শর্ত পূরণ করে জৈব সুরক্ষায় এই সিরিজটি আয়োজন করছে বিসিবি। বিমানবন্দরে ইমিগ্রেশন লাইন কিংবা রুমে দাঁড়াবে না, সরাসরি বিমানবন্দরের টারমার্ক থেকে টিম বাসে উঠে টিম হোটেলে আসবে অস্ট্রেলিয়া। এই শর্ত পূরণ করতে হচ্ছে বাংলাদেশ সরকারকে।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন অতিক্রমের সময় অন্য কারো শারীরিক উপস্থিতি চাচ্ছে না অস্ট্রেলিয়া ক্রিকেট দল। বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমকে এ তথ্যই দিয়েছেন-'অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড কর্তারা আমাদের অনুরোধ করেছে যতটা সম্ভব পাবলিক কমিউনিকেশনটা এড়িয়ে ইমিগ্রেশন অতিক্রম করতে চায় তারা।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers