মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮ , ১১ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

কোহলি ১০ হাজারি ক্লাবে, হার্শাল প্যাটেলের হ্যাটট্রিক

স্পোর্টস রিপোর্টার সেপ্টেম্বর ২৭, ২০২১, ০১:০৬:৫৯

323
  • হ্যাটট্রিকের আনন্দে আকাশে উড়ছেন হার্শাল প্যাটেল। ছবি-ক্রিকইনফো

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু : ১৬৫/৬ (২০.০ ওভারে)

মুম্বাই ইন্ডিয়ান্স : ১১১/১০(১৮.১ ওভারে)

ফল : রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ৫৪ রানে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : ম্যাক্সওয়েল (রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু)।

কোহলির রেকর্ডের ভান্ডারে আরো একটি অর্জন যোগ হয়েছে রবিবার রাতে। টোয়েন্টি-২০ ক্রিকেটে প্রথম ভারতীয় হিসেবে এই রাতে ১০ হাজারি ক্লাবের সদস্যপদ পেয়েছেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ১৩ রান পূর্ণ করার সাথে সাথে গেইল (৪৪৭ ম্যাচে ১৪২৭৫), পোলার্ড (৫৬৩ ম্যাচে ১১১৯৫), শোয়েব মালিক (৪৩৬ ম্যাচে ১০৮০৮), ওয়ার্নার ( ৩০৬ ম্যাচে ১০০১৯) এর পর বিশ্বের ৫ম ক্রিকেটার হিসেবে কোহলি (৩১৪ ম্যাচে ১০০২৮) পৌছে গেছেন এই অভিজাত ক্লাবে।

দুবাইয়ে মাইলস্টোন রাতটি দারুণভাবে উদযাপন করেছেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অধিনায়ক। উদযাপন করেছেন ৭৪তম হাফ সেঞ্চুরি (৪২ বলে ২ চার, ৩ ছক্কায় ৫১)। কোহলির মাইলস্টোন রাতে দুই টিমমেট ম্যাক্সওয়েল এবং হার্শাল প্যাটেল দিয়েছেন দারুণ উপহার।

ম্যাক্সওয়েলের অলরাউন্ড নৈপূন্য (৩৭ বলে ৬ চার, ৩ ছক্কায় ৫৬ এবং ২/২৩) এবং পেসার হার্শাল প্যাটেলের (৩.১-০-১৭-৪) হ্যাটট্রিকে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৫৪ রানের বিশাল জয়ে সেরা চার-এর স্বপ্ন দেখছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

টসে হেরে ব্যাট করতে নেমে শিখর ভারতকে নিয়ে দ্বিতীয় উইকেট জুটিতে ৬৮ রান এবং তৃতীয় উইকেট জুটিতে ম্যাক্সওয়েলের সঙ্গে ৫১ রানে অবদান রেখেছেন কোহলি। তাতেই বেঙ্গালুরু পেয়েছে লড়াকু পুঁজি (১৬৫/৬)। বোল্ট (৪-০-১৭-১) এবং বুমরাহ (৪-০-৩৬-৪) করেছেন প্রশংসনীয় বোলিং। 

জবাব দিতে এসে ওপেনিং পার্টনারশিপের ৫৭ রানে লড়াইটা জমিয়ে তোলার আভাস দিয়েছিল। তবে রোহিত (৪৩) ও ডি কক (২৪) আউট হলে শেষ ৮ উইকেটের পতন ঘটেছে মাত্র ৩২ রানে। পেস বোলার হার্শাল প্যাটেল এদিন ১৭তম ওভারে পর পর তিন বলে হারদিক পাণ্ডিয়াকে এক্সট্রা কভারে ক্যাচ দিতে বাধ্য করে , স্লোয়ার ডেলিভারিতে পোলার্ডকে বোল্ড ও চাহারকে এলবিডাব্লুতে ফিরিয়ে দিয়ে আইপিএল ইতিহাসে ২১তম হ্যাটট্রিকম্যান হয়েছেন। দ্বিতীয় স্পেলে (১.১-০-৬-৪) মাত্র ৭ বলে ৪ উইকেট পেয়েছেন বেঙ্গালুরু পেসার হার্শাল প্যাটেল। লেগ স্পিনার চাহাল মুম্বাই ইন্ডিয়ান্স ব্যাটারদের আটকে ফেলেছেন উইকেটে (৪-১-১১-৩)। মুম্বাইকে হারিয়ে বেঙ্গালুরুর সংগ্রহ এখন ১০ ম্যাচে ১২ পয়েন্ট। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাইয়ের সংগ্রহ সেখানে ১০ ম্যাচে ৮ পয়েন্ট। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers