রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮ , ২৮ রবিউস সানি ১৪৪৩

খেলা

শেষ ৪ বলে ২ রান করতে পারেনি অনূর্ধ্ব-১৯ দল

স্পোর্টস রিপোর্টার অক্টোবর ১৮, ২০২১, ২০:৫১:৩১

274
  • শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দলের জয়ের ছবি এটি। ছবি-টুইটার

শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দল : ২২৮/৮ (৫০.০ ওভারে)
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : ২২৭/১০ (৪৯.৩ ওভারে)
ফল : বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ১ রানে পরাজিত
বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে অনূর্ধ্ব-১৯ দলের পারফরমেন্সেও ছন্দপতন হয়েছে। ওমানের মাস্কটে রবিবার রাতে ৬ রানে মাহমুদউল্লাহদের হারের দুঃসংবাদ আক্রান্ত করেছে সোমবার অনূর্ধ্ব-১৯ দলকে।

শ্রীলংকার ডাম্বুলায় স্বাগতিক অনূর্ধ্ব-১৯ দলের কাছে হেরে গেছে বাংলাদেশ যুবারা ১ রানে। ২২৯ রানের টার্গেট পাড়ি দিতে শেষ ৪ বলে দরকার যখন মাত্র ২ রান, তখন রান আউটে সর্বনাশ হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। টানা ২ ম্যাচ হেরে এখন অনূর্ধ্ব-১৯ দল সিরিজ হারের সামনে দাঁড়িয়ে।
ডাম্বুলায় আশিক জামান (২/৫৪) এবং রিপন মন্ডলের (৩/৪৯) বোলিংয়ে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দলকে ২২৮/৮-এ আটকে ফেলেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। যে স্কোরে স্বদেশ জয়বর্ধনে ৫৮ এবং পবন পাথিরানার স্কোর ৫১।

২২৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে জবাবটা ভাল দিচ্ছিল বাংলাদেশ। ওপেনার মাহফিজুল ৯৬ বলে ৮ চার, ১ ছক্কায় ৭৫ রানে দলকে জয়ের স্বপ্ন দেখিয়েছেন। প্রথম উইকেট জুটির ৫২, দ্বিতীয় জুটির ৪০ এবং ৪র্থ উইকেট জুটির ৫৩ রানে জয়ের আবহ ছিল। শেষ ৩০ বলে টার্গেট ২৬ রান, হাতে ৪ উইকেট। এমন একটা সুবিধাজনক অবস্থানে থেকেও পারেনি অনূর্ধ্ব-১৯ দল।

৪৮তম ওভারে পাথিরানা পর পর দুই বলে নাইমুর এবং আরিফুরকে শিকার করলে শেষ ওভারে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সামনে টার্গেট দাঁড়ায় ৮ রান। পাথিরানার প্রথম বলে আশিক জামান বাউন্ডারিতে লক্ষ্যটা প্রায় ছুঁয়ে ফেলেছিলেন। পরের বলে ওয়াইড এবং বোনাস বলে সিঙ্গল এলে শেষ ৪ বলে দরকার পড়ে মাত্র ২ রান। এই সহজ টার্গেট পাড়ি দিতে পারেনি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। রান আউটে কাঁটা পড়েছেন রিপন মন্ডল।
 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন