রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮ , ২৮ রবিউস সানি ১৪৪৩

খেলা

চট্টগ্রাম টেস্টে ১২জনের স্কোয়াড ঘোষণা পাকিস্তানের

ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৫, ২০২১, ১৫:৫০:২৬

138
  • ছবি: ইন্টারনেট

বাংলাদেশ-পাকিস্তানের মধ্যেকার দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে শুক্রবার থেকে চট্টগ্রামে। তার আগে বৃহস্পতিবার প্রথম টেস্টের জন্য সফরকারীরা জানিয়েছে ১২ জনের স্কোয়াড়। 

প্রথম টেস্টে পাকিস্তানের ১২ জনের স্কোয়াডে নতুন মুখ আবদুল্লাহ শফিক। এ ছাড়া ফাহিম আশরাফ, সাজিদ খান ও ইমাম-উল-হককেও স্কোয়াডে রেখেছেন পিসিবির নির্বাচকেরা।

পাকিস্তান অধিনায়ক বাবর আজম সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার প্রথম টেস্টের স্কোয়াড নিয়ে বলেন, ‘আমাদের দলটা খুব ভালো। এবার টেস্ট চ্যাম্পিয়নশিপে আমরা ভালো করতে চাই।’ 

টানা কয়েক মাস টি-টোয়েন্টি খেলার পর টেস্ট ক্রিকেটে নামছে পাকিস্তান। এ সংস্করণে মানিয়ে নেওয়ার চ্যালেঞ্জটা স্বীকার করেন বাবর।

বাংলাদেশ সাম্প্রতিক সময়ে বাজে ক্রিকেট খেললেও ঘরের মাঠে স্বাগতিকদের মোটেও হালকা করে দেখছেন না বাবর আজম, ‘এখানকার কন্ডিশন আলাদা। বাংলাদেশকে আমরা হালকাভাবে দেখতে পারি না। এখানকার কন্ডিশন যেহেতু আলাদা ব্যাটসম্যানদের তাই উইকেটে আগে সেট হতে হবে।’

চট্টগ্রাম টেস্টে পাকিস্তান স্কোয়াড: 

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আবদুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল-হক, নোমান আলী, সাজিদ খান ও শাহিন শাহ আফ্রিদি।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন