শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ , ৭ জিলহজ ১৪৪৫

খেলা

মেসি–সুয়ারেজহীন কানাডায় মিয়ামির জয়

ক্রীড়া ডেস্ক মে ২৬, ২০২৪, ১৩:৫১:৫১

106
  • ছবি: ইন্টারনেট

লিওনেল মেসিকে এক নজর দেখার জন্য কানাডার ৫৪ হাজার ফুটবলপ্রেমিরা চড়া মূল্যে টিকিট কেটেছিল। তবে তাদের আশায় শুরুতেই জয় ঢেলে দেয় ইন্টার মিয়ামি কতৃপক্ষ। লম্বা ভ্রমণের ধকল এড়াতে মেসিকে ভ্যাঙ্কুভারের বিপক্ষে ম্যাচে দেওয়া হয় বিশ্রাম। শুধু তাই নয়  লুইস সুয়ারজে ও সের্হিও বুসকেতসকেও ছিলেন না এ সফরে। যদিও শেষ পর্যন্ত খর্বশক্তি মিয়ামির বিপক্ষে নিজ দলের জয় দেখে মাঠ ছাড়তে পারেনি স্বাগতিক দর্শকেরা। দলের তিন সেরা তারকাকে ছাড়াই ভ্যাঙ্কুভারের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছেড়েছে মিয়ামি।

রোববার ভ্যাঙ্কুভারের বিপক্ষে মেসি-সুয়ারেজহীন মিয়ামি জিতেছে ২-১ গোলের ব্যবধানে। দলটির হয়ে প্রথম গোলটি করেন রবার্ট টেলর। পরে দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন লিওনার্দো কাম্পানা। পেনাল্টিতে রায়ান গাল্ড ভ্যাঙ্কুভারের হয়ে এক গোল শোধ করলেও তাতে ঠেকানো যায়নি মিয়ামির জয়।

প্রথমার্ধের ৩৮ মিনিটে জর্দি আলবার ডিফেন্স–ছেঁড়া পাস থেকে দারুণ এক ফিনিশিংয়ে মিয়ামিকে এগিয়ে দেন টেলর। ৫৪ মিনিটে মায়ামির দ্বিতীয় গোলটি ছিল দলীয় এক আক্রমণের ফসল। এবার টেলরের কাছ থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন কাম্পানা।

এ জয়ে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকায় শীর্ষ স্থান মিয়ামি। ১৬ ম্যাচ শেষে ১০ জয়, ৪ ড্র এবং ২ হারে মিয়ামির পয়েন্ট ৩৪। এক ম্যাচ কম খেলে দুই নম্বরে থাকা সিনসিনাটির পয়েন্ট ৩৩। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন