শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ , ৭ জিলহজ ১৪৪৫

খেলা

রোমানার অলরাউন্ড পারফরমেন্সে ম্লান মারুফার হ্যাটট্রিক

স্পোর্টস রিপোর্টার মে ২৬, ২০২৪, ১৮:৫৭:১৯

176
  • হ্যাটট্রিক বল দেখাচ্ছেন মারুফা। ছবি-বিসিবি

নীলফামারীর মেয়ে মারুফা পেস বোলিংয়ে প্রায়ই উঠে আসছেন আলোচনায়। রোববার বিকেএসপি ফোর-এ দারুণ এক কৃতি গড়েছেন ১৯ বছর বয়সী এই নারী পেসার।

ইনিংসের শেষ ওভারে পর পর ৩ বলে সাবেকুন নাহার, সুলতানা ইয়াসমিন এবং ফারিহা তৃঞ্চাকে আউট করে হ্যাটট্রিক করেছেন মারুফা। পেয়েছেন মোহামেডানের বিপক্ষে ৪ উইকেট (৪/৩৫)।

তবে তার এই পারফরমেন্স ম্লান হয়েছে রোমানার অল রাউন্ড (৩৫ রান ও ২/২২) পারফরমেন্সের কাছে।িুবকেএসপি ফোর-এ ২২৮/৯ স্কোর করে বিকেএসপির বিপক্ষে ৭২ রানের বিশাল জয় উদযাপন করেছে মোহামেডান।

টসে হেরে ব্যাট করতে নেমে মুরশিদা (৬৮ বলে ৬ বাউন্ডারিতে ৪৬, সুবহানা মুস্তারি (১০০ বলে ৬৪), রোমানা (৬১ বলে ৩৫) এবং আয়েশার (৩৯ বলে ৩২) ব্যাটিংয়ে মোহামেডান স্কোর টেনে নিতে পেয়েছে ২২৮/৯ পর্যন্ত। জবাবে ফারিহা তৃঞ্চা (৩/২৫), রোমানা (২/২২), সাবেকুন নাহার (২/১৮), ফাতেমা জাহানের (২/২০) বোলিংয়ে ৭২ রানের বিশাল জয় উদযাপন করে মোহামেডান। মোহামেডানের এটি টানা ৪র্থ জয়।

বিকেএসপি-থ্রি-তে শারমিন সুলতানা (১০২ বলে ৬ বাউন্ডারিতে ৬৮) এবং ঝিলিকের (৮১ বলে ৮ বাউন্ডারিতে ৬৬) ব্যাটিংয়ে ভর করে কলাবাগানের বিপক্ষে ২৭৭/৫ স্কোর করে আবাহনী। জবাব দিতে এসে জাহানারা ২/৩৫), শরিফার (২/৩০) বোলিংয়ে কলাবাগান ১৯৯/৮-এ ইনিংস গুটিয়ে ফেলে। ৭৮ রানের বিশাল জয় পেয়েছে আবাহনী। আবাহনীর এটি টানা ৪র্থ জয়।

বিকেএসপি-ওয়ান-এ রূপালী ব্যাংক ৬ উইকেটে গুলশান ইয়ুথ ক্লাবকে হারিয়েছে। রূপালী ব্যাংকের লেগ স্পিনার রাবেয়া খান পেয়েছেন ৪ উইকেট (৪/১৩)।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন