শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ , ৭ জিলহজ ১৪৪৫

খেলা

আইপিএলে তৃতীয় শিরোপার আবহ কেকেআর-এর

স্পোর্টস রিপোর্টার মে ২৬, ২০২৪, ২২:০২:২৩

229
  • স্টার্ককে আন্দ্রে রাসেলের অভিনন্দন। ছবি-ক্রিকইনফো

সানরাইজার্স হায়দারাবাদ : ১১৩/১০ (১৮.৩ ওভারে)

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তৃতীয়, না সানরাইজার্স হায়দারাবাদের দ্বিতীয় ট্রফি ? চেন্নাইয়ে ফাইনালের মঞ্চের পরীক্ষার প্রথম ধাপে এগিয়ে গেছে বলিউড বাদশাহ শাহরুখ খানের দল কেকেআর। 

১০ বছর পর আইপিএলের ট্রফি পুনরুদ্ধারে একটু বেশিই প্রত্যয়ী মনে হয়েছে কেকেআর-কে। ফাইনালে আন্দ্রে রাসেল (৩/১৯), মিচেল স্টার্ক (২/১৪), হারসিথ রানা'র (২/২৪) বোলিংয়ে সানরাইজার্স হায়দারাবাদকে ১১৩ রানে অল আউট করে তৃতীয়বারের মতো আইপিএলের ট্রফি জয়ের আবহ পাচ্ছে কেকেআর।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বুমেরাং হয়েছে সানরাইজার্সের। টপ অর্ডারদের ভরসায় আইপিএলের এই আসরে প্রথমে ব্যাট করে আড়াইশ প্লাস স্কোর যাদের তিনটি, ২৮৭/৩, ২৭৭/৩ স্কোর আছে যাদের, ফাইনালে সেই সানরাইজার্সকে বোতলবন্দি করেছেন কেকেআর বোলাররা। 

২৫ কোটি রুপির পেস বোলার মিচেল স্টার্ক যে বড় ম্যাচের ক্রিকেটার, তা আরও একবার জানিয়ে দিয়েছেন। তার ভয়ংকর এক স্পেলে (৩-০-১৪-২) অভিষেক শর্মা (৫ বলে ২), ত্রিপাতি (১৩ বলে ৯) এবং ভিভব অরোরার প্রথম স্পেলে (৩-১-২৪-১) ট্রাভিস হেড গোল্ডেন ডাক পেলে ব্যাটিং পাওয়ার প্লে-তে বড় ধাক্কা খায় সানরাইজার্স (৪০/৩)।

ইনিংসের মাঝপথে মাত্র ২৯ রান যোগ করে ৪ উইকেট হারিয়েছে সানরাইজার্স। শেষ পাওয়ার প্লে-তে সেখানে ২৩ রানে হারিয়েছে সানরাইজার্স শেষ ২ উইকেট। সানরাইজার্সকে ২০ ওভার পার করতে দেননি কেকেআর-এর ঘরের ছেলে আন্দ্রে রাসেল  (২.৩-০-৯-৩)। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন