শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

খেলা
  >
ক্রিকেট

কপাল খুলল রুবেলের

স্পোর্টস রিপোর্টার ১০ অক্টোবর , ২০২১, ০০:৪৭:৪৬

517
  • রুবেল হোসেন। ছবি-ফাইল ফটো

ওমানে তিন দিন অনুশীলন করে  ওমান ‘এ’ দলের সঙ্গে একটি অনুশীলন ম্যাচ খেলে রবিবার আবুধাবির ফ্লাইট ধরছে বাংলাদেশ দল। আগামী ১২ অক্টোবর শ্রীলংকা এবং ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে টি-২০ বিশ্বকাপ পূর্ব ২টি ওয়ার্ম আপ ম্যাচ বরাদ্দ আছে বাংলাদেশ দলের।

মূল স্কোয়াডের বাইরে স্ট্যান্ড বাই লিস্টে থেকে দলের সফরসঙ্গী হওয়া পেসার রুবেল হোসেনের দেশে ফিরে আসার কথা ছিল।  ওমানে ৬দিন কাটিয়ে দেশে ফিরবেন বলে মানসিক প্রস্তুতিও ছিল তার।

তবে কপাল খুলেছে রুবেলের। সাম্প্রতিক দিনগুলোতে ওমান সংযুক্ত আরব আমিরাতের(ইউএই) কন্ডিশনে স্পিনারদেরদের চেয়ে পেসাররা তুলনামুলক ভালো করছে বলে রুবেলকে বিশ্বকাপের মূল স্কোয়াডের সাথে রেখে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। দলের সঙ্গে রবিবার আবুধাবির ফ্লাইট ধরবেন এই অভিজ্ঞ পেসার।

মূল দলের সঙ্গে বাড়তি সদস্য হিসেবে রুবেলকে রেখে দেয়ার সিদ্ধান্ত নেয়ায় লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে দেশে ফেরত পাঠিয়ে দিতে হচ্ছে। তবে মূল স্কোয়াডের কেউ ইনজুরিতে না পড়লে টি-২০ বিশ্বকাপে খেলার সুযোগ পাবেন না রুবেল।

১৬ সদস্যের বাংলাদেশ স্কোয়াড (১জন অতিরিক্ত সহ) : মাহমুদউল্লাহ(অধিনায়ক), নাইম শেখ, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম,আফিফ হোসেন, নূরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, সাইফউদ্দিন, শামীম পাটোয়ারি ও  রুবেল হোসেন (অতিরিক্ত সদস্য)।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন