বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০ , ১৮ রমজান ১৪৪৫

খেলা
  >
ফুটবল

পিএসজিতে একসঙ্গে মেসি-রামোসকে দেখার অপেক্ষা বাড়ছেই

ক্রীড়া ডেস্ক ১৪ অক্টোবর , ২০২১, ০৯:০৭:২৯

342
  • ছবি: ইন্টারনেট

সার্জিও রামোস বেশ আগেই যোগ দিয়েছেন পিএসজিতে। এরপর দলটিতে নাম লেখান লিওনেল মেসি। তখন সাবেক বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদ অধিনায়ককে একই দলের হয়ে খেলতে দেখার অকল্পনীয় বিষয়টাই বাস্তব হয়ে ধরা দেয় ফুটবলপ্রেমীদের কাছে। কিন্তু এ দুই জনের এক সঙ্গে খেলা দেখার অপেক্ষা আরও বাড়ছে ভক্তদের। 

এরইমধ্যে পিএসজির জার্সিতে মাঠে নেমেছেন মেসি। তবে এখনও প্যারিসের দলটির হয়ে খেলা হয়নি রামোসের। এবার জানা গেল, পায়ের পেশির চোটে আরও অন্তত দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে সার্জিও রামোসকে। 

আগামী শুক্রবার অঁজিয়ের কিংবা চ্যাম্পিয়নস লিগে আরবি লাইপজিগের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরছেন তিনি, এমন একটা খবর দিয়েছিল ফরাসি সংবাদ মাধ্যম ল্য পারিসিয়ঁ। তবে গতকাল বুধবার সেই তারাই জানিয়েছে, সেই একই চোটে শিগগিরই মাঠে নামা হচ্ছে না তার।

গেল মৌসুম থেকেই চোট সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ককে কেবল ভুগিয়েই চলেছে। এক গেল মৌসুমেই সব রকমের চোটে প্রায় ২৭০ দিনেরও বেশি সময় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। সবশেষ চোটটা কাফ মাসলের। সেটাই এবারও তাকে রাখছে দলের বাইরে।

স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিরিঙ্গিতো জানাচ্ছে, ‘রামোস সুস্থ হয়ে উঠছেন, তবে শুক্রবারই তাকে মাঠে দেখা যাবে না। দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন, এখন এক সপ্তাহ আগে খেলানোর জন্য আবারও দীর্ঘদিনের জন্য তাকে মাঠের বাইরে পাঠিয়ে দেওয়ার ঝুঁকি নিতে চান না রামোস, কিংবা কোচ মরিসিও পচেত্তিনো নিজেও। এর আগেও এমন হয়েছে যে, অনুশীলনে ফিরেই পুরনো চোটে আবারও পড়েছেন তিনি। সে জন্যেই এমন সিদ্ধান্ত।’

গেল গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল মাদ্রিদ থেকে ফ্রি এজেন্ট হয়ে পিএসজিতে দুই বছরের চুক্তিতে পাড়ি জমান রামোস। আর বার্সেলোনার সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন না করে মেসি যোগ দেন ফরাসি ক্লাবটিতে। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন