শনিবার, ৫ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭ , ১৮ রবিউস সানি ১৪৪২

প্রযুক্তি

ডিজিটাল পেমেন্টে কেনাকাটা

নিউজজি প্রতিবেদক ২৫ অক্টোবর , ২০২০, ১২:০৮:১৬

  • ডিজিটাল পেমেন্টে কেনাকাটা

ঢাকা : ডিজিটাল পেমেন্টের মাধ্যমে এখন থেকে রত্মপাথর কেনা যাবে শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেডে। মাস্টার কার্ড এবং বিকাশের মাধ্যমে গ্রাহকদের পেমেন্ট সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড বসুন্ধরা সিটি শপিংমলের লেবেল-১, ব্লক-ডি-এর ৭৩ ও ৭৪ নম্বর দোকান।

ডিজিটাল পেমেন্টের সুবিধা শুধু রত্মপাথর কেনার ক্ষেত্রেই নয়, প্রতিষ্ঠানটির অন্যান্য পেমেন্টেগুলোও এখন থেকে ক্যাশ ছাড়াও মাস্টার কার্ড এবং বিকাশের মাধ্যমে প্রদান করা যাবে। নকল রত্মপাথরে যখন বাজার সয়লাব তখন প্রাকৃতিক রত্নপাথর বিক্রয়ের নির্ভরযোগ্য এই প্রতিষ্ঠানটি ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে আসল রত্মপাথর। ক্রেতাদের বাড়তি ঝামেলা যেন না পরতে হয় সে কারণে ডিজিটাল পেমেন্ট চালু করেছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং প্রখ্যাত জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী বলেন, ব্যবসা পরিচালনা করতে হলে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। এখন বাংলাদেশ ডিজিটাল। মোটামুটি সব ব্যবসাতেই ডিজিটাল লেনদেন হচ্ছে। অনেকে ক্যাশের মাধ্যমে লেনদেন করতে চায় না এখন, তাদের জন্য আমাদেরও ডিজিটাল পেমেন্ট সুবিধা চালু হয়েছে। মাস্টার কার্ড এবং বিকাশের মাধ্যমে আমাদের পেমেন্ট করা যাচ্ছে। রত্মপাথরের ক্ষেত্রেই শুধু নয়, আমার পরামর্শ ফ্রি ডিজিটাল পেমেন্টে নেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, আমাদের ওয়েবসাইটে ভিজিট করলে জ্যোতিষশাস্ত্র বিষয়ে অনেক কিছু জানা যাবে। আমাদের ফেসবুক আছে সেখানেও রাশি সম্পর্কে প্রতিদিন আপডেট থাকে। ওয়েবসাইট এবং ফেসবুকের মাধ্যমেও আমাদের সাথে যে কেউ যোগাযোগ করতে পারবেন। ফোনে কলের মাধ্যমেও যোগাযোগ করার ব্যবস্থা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers